ভাইরালভিডিও

জামাইয়ের আজব আবদার! বিয়েতে দামি গাড়ি ছেড়ে শেষমেশ JCBতে চড়ে এল বর

সত্যি আজব এ পৃথিবী! কখন যে কি হয় আর কেনই বা হয় তা বলা খুব মুশকিল। বিশেষ করে আজকাল যখন তখন অসম্ভব কিছু ঘটে যায়। যা হয়তো সোশ্যাল মিডিয়াতে না থাকলে সকলে জানতেও পারতো না। সোশ্যাল মিডিয়ার দৌলতে হাজারো ভিডিও ভাইরাল ভিডিওতে (Viral Video) পরিণত হয় যা দেখে কখনো হেসে গড়াগড়ি দিতে হয় তো কখনো আবার অবাক হয়ে যেতে হয়।

সোশ্যাল মিডিয়াতে হাজারো ভিডিওর ভিড়ে মানুষের অদ্ভুত সমস্ত কান্ডকারখানা থেকে শুরু করে প্রতিভাধারীদের প্রতিভা দেখা যায়। আবার এমন কিছু কান্ডকারখানা চোখে পরে যা দেখে হাসবেন নাকি অবাক হবে বোঝাটা মুশকিল হয়ে পরে শুরুতেই। মানুন আর না মানুন কিছু মানুষের চাহিদা সত্যিই অদ্ভুত হয় যেটা বাকিদের চিন্তায় ফেলে দেয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একটি বিয়ের বরযাত্রী বা জামাই আসার ভিডিও দেখা যাচ্ছে। কিন্তু যেখানে বিয়েতে জামাই দামি গাড়ি বা চারচাকা থেকে নেমে বিয়ে করতে আসে সেখানে এই ভিডিওতে একেবারেই হাটকে। কেন? কারণ দামি চারচাকা নয় বরং JCBতে করে বিয়ে করতে আসছে বর।

বিয়েতে বরের চাহিদা মেয়ের বাড়ির তরফে পূরণ করা হয় একথা অনেকেই জানেন। তবে মাঝে মধ্যে জামাইয়ের এমন অদ্ভুত আবদারও শোনা যায়! এবার সেই ঘটনায় স্বচক্ষে দেখল গোটা ইন্টারনেট। যেমনটা জানা যাচ্ছে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি পাকিস্তানের হাঞ্জা নামের একটি জায়গার। ভিডিওতে বরের গাড়ির মতোই সাজানো দেখতে পাওয়া যাচ্ছে JCBটিকে।

JCBএর সামনে বউ দুজনে দাঁড়িয়ে রয়েছে সাথে রয়েছে দুটি ডিজে বক্স। JCB থেকে নামতেই শুরু হয়ে যায় আতসবাজি ফাটানো। ইতিমধ্যেই ভিডিওটি ভাইরাল হতে শুরু করেছে ইন্টারনেটে। অনেকেই ভিডিও দেখে বরের চাহিদা নিয়ে খিল্লি করেছেন। আবার কারোর মতে দারুন আইডিয়া।

Related Articles

Back to top button