গসিপবিনোদনভাইরাল

শুধুই নয় এদেশ! পাকিস্তানিদের মনে ঝড় তুললেন, বাংলার সেক্সী নায়িকা মধুমিতা সরকার

সানন্দা টিভির “সবিনয় নিবেদন” দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন মধুমিতা সরকার(Madhumita Sarcar)। তারপর তাঁকে আর পিছনে ফিরে তাকাতে। প্রথম সিরিয়াল থেকেই দর্শকদের মন জয় করতে শুরু করেছিলেন মধুমিতা।তবে স্টার জলসার “বোঝে না সে বোঝেনা” সিরিয়ালে পাখি চরিত্রের মাধ্যমেই দর্শক মনে পাকাপাকি ভাবে জায়গা করে নেন অভিনেত্রী। এরপর শুরু হয় পাখির বড়ো পর্দার নতুন জার্নি।’লভ আজ কাল পরশু’ ছবির হাত ধরে রুপোলি পর্দায় ডেবিউ করেন তিনি। এরপর অপরাজিতা আঢ্যের (Aparajita Adhya) সাথে ‘চিনি’ ছবিতে  অভিনয় করেও  দর্শকদের মন জয় করেছেন নায়িকা।বর্তমানে ‘ট্যাংরা ব্লুজ’ ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) বিপরীতে অভিনয় করেও প্রশংসা পেয়েছেন দর্শকদের।

অভিনয় ছাড়াও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো অ্যাকটিভ থাকেন অভিনেত্রী।অনুরাগীদের জন্য প্রায় প্রতিদিনই নিজের নিত্য লুক নিয়ে হাজির হন ইনস্টাগ্রামে। আর তাঁর সেই রূপের ছটায় মুগ্ধ হয়ে থাকেন নেটিজেনরা। সেইসাথে নিত্যনতুন রিল করেও দর্শকদের মনোরঞ্জন করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি তাঁর রূপে মুগ্ধ হয়েছিলেন বলিউড স্টার বরুণ ধবন(Varun Dhawan)।মধুমিতার ছবিতে ভালবাসার চিহ্ন এঁকে দিয়েছিলেন তিনি। একথা নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। এবার প্রতিবেশী দেশ পাকিস্তানের যুবকদের মনেও সাড়া জানিয়েছেন তিনি। অভিনেত্রীর রিল ভিডিয়ো দেখে অভিভূত সে দেশের ব্লগার জাফর আলি (Zafar Ali)।

মধুমিতা সরকার Madhumita Sarcar

পাকিস্তানি এই ব্লগারের  ‘কল মি জাফার আলি (Call me Zafar Ali)’ নামে একটি ইউটিউব চ্যানেল আছে। সেখানে তিনি বিভিন্ন হিরোইনদের রিল শুট করেন। সম্প্রতি  তিনি সেখানে তিনি বাঙালি অভিনেত্রী মধুমিতার রিল শ্যুট করেছেন।যদিও প্রথমে তিনি ভেবেছিলেন  মধুমিতা বলিউডের কোনো অভিনেত্রী।কিন্তু ভিডিও চলাকালীন মধুমিতার বাংলা শুনে তিনি কনফিউজড হয়ে যান।

Pakisthani Blogger reaction seeing madhumita sarcar

ভাষা বুঝতে না পেরে বারবার একটাই প্রশ্ন করতে থাকেন।তিনি জানতে চান কোন ইন্ডাস্ট্রিতে কাজ করেন অভিনেত্রী।তবে ভাষা না বুঝলেও মধুমিতার অভিব্যক্তিতেই  ক্লিন বোল্ড ওই পাকিস্তানি ব্লগার । তাই রিল চলাকালীন মধুমিতার প্রত্যেকটি লুক খুঁটিয়ে দেখে প্রশংসাও করেছেন তিনি।গোটা ভিডিওতেই নায়িকার চোখের ইশারা, হাসি, কথা বলার ভঙ্গি নিয়ে কথা বলেছেন তিনি।নায়িকাকে দেখে কখনও মিষ্টি,কখনও দারুণ কিউট মনে হয়েছে তাঁর।

জাফরের ব্লগ দেখে আপ্লুত মধুমিতাও।এপ্রসঙ্গে তিনি জানিয়েছেন ‘‘অতিমারি সুস্থ, স্বাভাবিক পরিবেশ নষ্ট করে দিয়েছে। ক্রমাগত কটাক্ষ, বিদ্বেষে জেরবার অভিনেতা-অভিনেত্রীরা। পাকিস্তানি ব্লগারের এই ভিডিয়ো তার মধ্যেও যেন আশার আলো দেখাল। নিজের দেশের পাশাপাশি প্রতিবেশী দেশের নেটাগরিকেরাও আমায় দেখছেন। ভালবাসছেন, প্রশংসা করছেন। এটাই বা কম কী?’’নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও ভিডিওটি সম্পর্কে শেয়ার করেছেন মধুমিতা।

Related Articles

Back to top button