“তুমি মাদার টেরেসা তো নও”, পাক ক্রিকেটার ওয়াসিমের স্ত্রীর নিশানায় কঙ্গনা রানাউত!


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একেরপর এক বোমা ফাটাচ্ছেন কঙ্গনা রানাউত। তার বক্তব্য ঘিরে বেশ কয়েকদিন ধরেই উত্তাল বলিউড পাড়া। রাজনীতি থেকে বিতর্ক এসবের কেন্দ্রবিন্দুতেই এখন বলি ক্যুইন কঙ্গনা। শুধু বলিউড মহলেই আর থেমে নেই তাকে নিয়ে কোলাহল। টলিউড থেকে রাজনীতি, খেলা থেকে নেট দুনিয়া সবেতেই এখন বহুল উচ্চারিত শব্দ ‘কঙ্গনা’।

একেরপর এক টুইট বার্তায় বলিউডের বিভিন্ন কলাকুশলীদের পর্দা ফাঁস করেছেন কঙ্গনা। বলিউডের নেপোটিজম নিয়ে সর্বাগ্রে সোচ্চারও হয়েছিলেন তিনিই। সম্প্রতি, অভিনেত্রী পায়েল ঘোষ অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলে কঙ্গনা তার সমর্থনে লিখেছিলেন, ” অনুরাগ একাজ করতেই পারেন”। আরেক টুইট বার্তায় কঙ্গনা লেখেন, ” আমাকে খুব লড়াকু বলে মনে হতে পারে কিন্তু তা সত‍্যি নয়। আমি কোনোদিন আগে থেকে যুদ্ধ শুরু করিনা। কেউ যদি সেটা মিথ‍্যে প্রমাণ করতে পারে আমি টুইটার ছেড়ে দেব। ভগবান কৃষ্ণ বলেছেন কেউ যদি যুদ্ধ করতে চায় তাহলে বাধা দেওয়া উচিত নয়।”

এভাবেই টুইট-যুদ্ধ চলছিল বলিউড মহলে। এবার শুধু ভারতে নয় এর রেশ গিয়ে পৌঁছেছে পাকিস্থানেও। কঙ্গনার এই টুইটকে কটাক্ষ করে প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার ওয়াসিম আক্রমের স্ত্রী শানিয়েরা আক্রম লেখেন, “তুমি হয়তো যুদ্ধ শুরু করোনি কিন্তু তুমি মাদার টেরেসা তো নও।” যদিও এই মন্তব্যের জেরে কঙ্গনা ভক্তদের বিরাট ক্ষোভের মুখেও পড়তে হয় আক্রম পত্নীকে।


Like it? Share with your friends!

645
645 points