বিনোদনসিরিয়াল

মদ্যপ অবস্থায় পদ্মমণির বাড়িতে হামলা! আবার বিস্ফোরক অভিযোগ সুমনের বিরুদ্ধে

সময়টা একেবারেই ভালো যাচ্ছে না ‘করুণাময়ী রানী রাসমণি’-র দ্বারিকা অভিনেতা সুমন দে (Suman Dey)-র।বর্তমানে তিনি অভিনয় করছেন জনপ্রিয় বিনোদনমূলক চ্যানেল কালার্স বাংলার (Colours Bangla) নতুন সিরিয়াল ‘তুমি যে আমার মা’ (Tumi Je Amar Maa)-তে। সদ্য এই অভিনেতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনে বিচ্ছেদ (Break Up) ঘোষণা করেছেন অভিনেত্রী সুরভী সান্যাল (Survi Shanyal)।

কিছুদিন আগেই দিদি নাম্বার ওয়ানের মঞ্চে দাঁড়িয়েই নিজেদের সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন এই জুটি। এমনকি কথা ছিল ২০২৩ এর শেষে অথবা ২০২৪-এর প্রথমেই বিয়ের পিঁড়িতে বসার। কিন্তু হঠাৎ করে ভেঙে গেল দুজনের সম্পর্ক। কোনোরকম রাখঢাক না রেখেই সুমনের বিরুদ্ধে সংবাদমাধ্যমে মুখ খুলেছিলেন সুরভী।  এরইমাঝে সামনে এল সুমনের বিরুদ্ধে ওঠা আরও এক বিস্ফোরক অভিযোগ।

Tv actress Suravi Sannyal accused his would be husband Suman Dey cheating on her  

জানা যাচ্ছে মাস খানেক আগেই নাকি মাঝরাতে ‘করুণাময়ী রানী রাসমণি’ খ্যাত পদ্মমণি অভিনেত্রী দিয়া চক্রবর্তী (Diya Chakrabarti)-র বাড়িতে মদ্যপ (Drunk) অবস্থায় গিয়ে হামলা (Attack) করেছিলেন সুমন। সম্প্রতি এই ঘটনা দিয়া নিজেও স্বীকার করে নিয়েছেন।তবে এতদিন পর এই ঘটনা নিয়ে কোনো বিতর্ক হোক, তা চান না দিয়া। প্রসঙ্গত একই অঞ্চলের বাসিন্দা সুমন এবং দিয়া কর্মসূত্রে একে অপরের প্রাক্তন সহকর্মী। তাই দিয়ার কথায় তাঁদের শুধু পেশাদারিত্বের সম্পর্কই ছিল।

অথচ তা সত্ত্বেও নাকি শুধুমাত্র ব্যক্তিগত জীবনের সমস্যা নিয়েই  মাঝরাতে দিয়ার বাড়িতে মত্ত অবস্থায় এসে হামলা করেছিলেন সুমন। তবে সেইসময় সুমনের সদ্য প্রাক্তন প্রেমিকা সুরভি ছিলেন দিয়ার পাশে। সেসময় নাকি নিজের নিরাপত্তার জন্য হরিদেবপুর থানায় সুমনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন দিয়া। এই ঘটনার পর সুমন দিয়াকে কোনও ভাবেই বিরক্ত না করলেও তিনি দিয়ার কাছে ক্ষমা চেয়েছিলেন কিনা তা জানা যায়নি।

পর্দার ঝগরুটে 'পদ্মমণি' এবার মডার্ন বৌমা! জি বাংলায় নতুন রূপে আসছেন দিয়া চক্রবর্তী

অন্যদিকে বিয়ের কথা পাকা হওয়ার পরেও হবু স্বামীকে এক অন্য মহিলার সাথে অন্তরঙ্গ অবস্থায় দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি সুরভী। এপ্রসঙ্গে সম্প্রতি সংবাদমাধ্যমে অভিনেত্রী স্পষ্ট জানিয়েছেন ‘প্রায় এক মাস ধরে আমার আর সুমনের যোগাযোগ নেই। বিশ্বকাপ ফুটবলের ফাইনালের দিন ওকে ওর ফ্ল্যাটে অন্য মহিলার সঙ্গে হাতেনাতে ধরে ফেলি’।

Related Articles

Back to top button