গানবিনোদনভিডিও

বুড়ো বয়স পর্যন্ত রাখতে চাই সম্পর্ক! প্রেমের গুঞ্জনের মাঝেই অরুণীতার উদ্দেশ্যে বার্তা পবনদীপের


সঙ্গীতের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল (Indian Idol)’। যার চলতি সিজন অর্থাৎ “ইন্ডিয়ান আইডল ১২” শুরু থেকেই একের পর এক বিতর্কের জেরে শিরোনামে এসেছে। কখনও বিচারক, কখনও প্রতিযোগী বাদ পড়েননি কেউই। এসবের পাশাপাশি অনুষ্ঠানের অরুণিতা ও পবনদীপের সম্পর্ক নিয়ে চলছে জোর গুঞ্জন। যদিও ইন্ডিয়ান আইডলের পুরনো প্রতিযোগীদের দাবি এই সব কিছুই বানানো। সবটাই TRP-র খেলা। তাছাড়া এটাও ঠিক যে অরুণিতা-পবনদীপের লাভ অ্যাঙ্গেল দিয়েশো বেশ ভালো TRP পাচ্ছে ।

এবারের ট্রফি জেতার লড়াইয়ে ৬ প্রতিযোগির মধ্যে সবচেয়ে বেশি এগিয়ে রয়েছেন বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জীলাল (Arunita Kanjilal) এবং উত্তরাখন্ডের পাহাড়ি গ্রামের ছেলে পবনদীপ রাজন (Pabandip Rajan)। গোটা সিজন ধরেই শোনা গেছে তাঁদের প্রেমের গুঞ্জন। শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণকেও বিভিন্ন সময় তাঁদের নিয়ে নানা মজা করতে দেখা গিয়েছে। তবে অরুনিতা কিংবা পবন দুজনেই এখনও পর্যন্ত এই সম্পর্কে সিলমোহর দেননি।

Indian Idol Pawandeep Arunita

তবে সম্প্রতি অরুণিতাকে ফ্রেন্ডশিপ ব্যান্ড পরিয়ে দিয়ে পবনদীপ বলেছেন, অরুণিতা তাঁর ভালো বন্ধু।একথা শুনে লাজুক হেসে তাতে সম্মতি জানাতেও দেখা যায় অরুণিতাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘অরুণিতা আমার খুব কাছের বন্ধু। আসলে ইন্ডিয়ান আইডলে আমরা সবাই সবার বন্ধু। আমরা একসঙ্গে এত সময় কাটিয়েছি, যে অবিচ্ছেদ্য হয়ে গিয়েছি প্রত্যেকে। তবে দর্শকের বোঝা উচিত আমাদের মধ্যে বন্ধুত্বের বেশি কিছু নেই। এই মুহূর্তে কেরিয়ারের ওপর ফোকাস করতে হবে। বাকি সব কিছু অপেক্ষা করতে পারবে। তবে আমি চাই আমাদের এই সম্পর্ক বুড়ো বয়স পর্যন্ত এগিয়ে নিয়ে যেতে।’

উল্লেখ্য ইন্ডিয়ান আইডল এ আসার আগেই ‘ভয়েস ইন’র বিজেতা হয়েছিলেন পবনদীপ। তবে পবনদীপ মনে করেন ‘ইন্ডিয়ান আইডল ১২’ তাঁর কাছে একটা জার্নি। তাঁর কথায় এখানে ট্রফি জেতার থকে বেশি গুরুত্বপূর্ণ কোনও কিছু শেখা। এখানে থেকে তিনি যা কিছু শিখেছেন, তা আগামীদিনে তাঁকে প্লে-ব্যাকের জন্য তৈরি করে দিয়েছে বলেই মনে করেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Pawandeep Rajan (@pawandeeprajan)

১৫ অগস্ট রয়েছে গ্রান্ড ফিনালে। ওইদিনই ঘোষণা হবে বিজেতার নাম। তবে পবনদীপ জানান,’ যত শেষের সময় এগিয়ে আসছে, ততই যেন মন খারাপ হয়ে যাচ্ছে । একসময় চিন্তা ছিল বাড়ির সকলকে ছেড়ে কীভাবে এতদিন থাকবো! এখন মনে হচ্ছে সবকিছু বড় জলদি শেষ হয়ে গেল।’ সম্প্রতি অরুণিতা পবনদীপ দুজনেই বেশ কয়েক মাস মুম্বইতে থাকার পর নিজেদের হোমটাউনে গিয়েছিলেন। যদিও এখন তাঁরা মুম্বইয়ে ফিরে গিয়েছেন।

Related Articles

Back to top button