বিনোদনসিনেমা

বিয়ে করলেন টলি সুন্দরী পায়েল সরকার! অভিনেত্রীর স্বামীকে দেখেই চক্ষু চড়ক গাছে নেটিজেনদের

টলিউডের (Tollywood) প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম পায়েল সরকার (Paayel Sarkar)। দেব এর সাথে অভিনেত্রীর ‘আই লাভ ইউ’ ছবি আজ বাঙালি দর্শকদের মনে গেঁথে রয়ে গিয়েছে। বিগত কয়েক বছরে খুব বেশি ছবিতে অভিনেত্রীকে দেখা না গেলেও বরাবরই চর্চায় থেকেছেন। সম্প্রতি অভিনেত্রীর  বিয়ের ছবি প্রকাশ্যে এসেছে। যা দেখে রীতিমত চমকে গিয়েছেন সকলে। আর সোশ্যাল মিডিয়াতে শুরু হয়েছে তুমুল আলোচনা।

এমনিতেই তারকাদের বিয়ে নিয়ে চর্চা কম হয় না। সেখানে পায়েলের মত অভিনেত্রীর বিয়ে বলে কথা আলোচনা তো হবেই। তবে এক্ষেত্রে আলোচনা আরও বেশি হওয়ার কারণ, অভিনেত্রী উচ্চতায় বেশ ছোট একজনকে বিয়ে করেছেন। সেই কারণেই আরও জোরালো হয়েছে আলোচনা। তাহলে কি সত্যিই বিয়ে করলেন অভিনেত্রী?

এই প্রশ্নের উত্তর হল না, অভিনেত্রী বিয়ে করেছেন ঠিকই তবে বাস্তবে না। আসলে আসন্ন ছবি ‘কুলপি’তে (Kulpi) বিয়ে করেছেন পায়েল সরকার। সেই বিয়ের ছবি দিয়েই এখন ভাইরাল নেটপাড়ায়। ছবির পোস্টারও প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে কোনো এক পার্কার বেঞ্চে বসে রয়েছেন পায়েল। আর তাকে হার্ট শেপের একটি বেলুন দিয়ে প্রপোজ করছে এজকন।

অবশ্য এখানেই শেষ নয়, এরপর ছবির প্রচার থেকে শুরু করে ছবিতে বিয়ের দৃশ্যের একাধিক ছবি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যা ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে। বর্ষালি চ্যাটার্জীর ছবি ‘কুলপি’ আর পাঁচটা ছবির থেকে একেবারেই আলাদা একটা গল্প উপহার দিতে চলেছে দর্শকদের। যেখানে পায়েল সরকারের বিপরীতে দেখা যাচ্ছে, প্রতায় সরকারকে।

Paayel Sarkar Kulpi Grand Premier and Cake Cutting

ছবির গল্প অনুযায়ী, মূল চরিত্র হল কুলদীপ রায় চৌধুরী। কুলদীপকেই ছোট করে ‘কুলপি’ নামে ডাকা হয়, নিজের কম উচ্চতার জন্য সর্বদাই তাকে সমালোচিত হতে হয়েছে। ছবিতে বাবা-ছেলের সম্পর্কের মোড় থেকে শুরু করে প্রতিদিনের জীবন সংগ্রামের চিত্র তুলে ধরা হয়েছে।

‘কুলপি’ ছবি সমাজের বাস্তব এক কাহিনীকেই তুলে ধরবে। আধুনিক সমাজের কথা সবার মুখে ঘুরলেও বাস্তবে যে কতটা বৈষম্যের শিকার হতে হয় ও সংগ্রাম করতে হয় উচ্চতা কম হওয়া মানুষদের সেটাই তুলে ধরা হবে ছবিতে। সাথে এই  ছবিতে সাবিত্রী চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, চুমকি চৌধুরী, বিশ্বনাথ বসুর মত তারকাদেরকেও দেখা যাবে। এই ছবিতেই দীর্ঘদিন পর দেখা যাবে চুমকি চৌধুরীকে।

সম্প্রতি ছবির একটি গ্র্যান্ড প্রিমিয়ারের আয়োজন করা হয়েছিল। সেখানে ছবির পরিচালক থেকে অভিনেতা অভিনেত্রীরা উপস্থিত ছিলেন। সাথে কেক কেটে সেলিব্রেশন করা হয়। সেই ছবিও প্রকাশ্যে এসেছে।

Related Articles

Back to top button