ভাইরালভিডিও

প্রতিভার অভাব নেই এদেশে, ছোট্ট ছেলের টেবিল বাজিয়ে গান হার মানাবে নামি ব্যান্ডকেও! তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে রোজই কত ভিডিও ভাইরাল হয় নেট মহলে। একেকটা কান্ড দেখে যেমন হাসতে হাসতে পেটে খিল ধরে যায়, তেমনই একেক জনের প্রতিভা দেখে আবার তাজ্জব বনে যেতে হয়। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে। ইন্টারনেটের সুবিধা এই যে কত অজানা ঘটনা নিমেষে চোখে পড়ে আমাদের। নইলে কত প্রতিভাই হয়ত চোখ এড়িয়ে যেত আমাদের। যেমন এই খুদে।

রোজই চলার পথে ট্রেনে বাসে রাস্তায় আমাদের চোখে পড়ে এমন কিছু প্রতিভা যারা হয়ত পয়সার অভাবে নিজেদের সমস্ত শখ বিসর্জন দিয়েই ছুটে চলেছেন পয়সার পেছনে৷ চিরকালই অবহেলা জুটেছে তাদের কপালে। সম্প্রতি নেটপাড়ায় ভাইরাল এক ভিডিওতে দেখা যাচ্ছে, এক খুদে রাস্তার ধারেই টেবিল বাজিয়ে আপন মনে গেয়ে চলেছে গান। তার বাজনা এবং গানের ভঙ্গিমা নিমেষে মন কেড়েছে নেটবাসীর।

পরনে সাদা মাটা জামা। দেখেই বোঝা যায় অভাব তার পিছু ছাড়েনি, তবু গলা ছেড়ে গান গাইছে সে। নেটদুনিয়ার খারাপ দিক যেমন আছে ভালো দিকও রয়েছে। হয়ত ইন্টারনেট না থাকলে কোনোদিন আমরা খোঁজই পেতাম না এই খুদের। ইঁদুর দৌড়ে ছুটে চলা রোজনামচায় আর রিয়ালিটি শোয়ের রমরমায় চিরকালের মত চাপা পড়ে যেত এই প্রতিভা। ভিডিও ভাইরাল হতেই খুদের প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া। তার অনবদ্য সুর আর বাজনার ভঙ্গিমায় মুগ্ধ নেট বাসী৷ ইতিমধ্যেই প্রায় ৩৮ হাজার মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও, প্রতিক্রিয়া জানিয়েছেন প্রায় ৩ হাজার মানুষ। দেখুন সেই অবাক করা ভিডিও।

https://www.facebook.com/sarodsrinjoy/videos/690920424964262/

Related Articles

Back to top button