বিনোদন

ঋণের দায়ে সোনার হার ছিনতাই করার অভিযোগে গ্রেফতার ‘উল্টা চশমা’ খ্যাত অভিনেতা !

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা থেকে ছিনতাইবাজ। ‘তারক মেহতা কী উল্টা চশমা ‘ খ্যাত অভিনেতা মিরাজ কাপড়ি জুয়ায় হেরে শুরু করে চুরি, ছিনতাইবাজি। তাকে যোগ্য সঙ্গত দেয় তার বন্ধু বৈভব। সম্প্রতি সুরাট থেকে পুলিশ দুজনকেই গ্রেফতার করে।

অভিনয়ের জগতের বাইরে এ এক রূঢ় বাস্তব। কোনও ধারাবাহিকের নাটুকে গল্প কিংবা চিত্রনাট্য নয় বরং উল্টোটাই। জনপ্রিয় ধারাবাহিক ‘ তারক মেহতা কীউল্টা চশমা ‘ খ্যাত অভিনেতা মিরাজ কাপড়ি। এই ধারাবাহিক ছাড়াও ‘ থাপকি প্যায়ার কী ‘,’মেরে অঙ্গনে মে ‘-এর মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকেও দেখা গেছে অভিনেতাকে।

পুলিশ জানিয়েছে, মিরাজ এবং বৈভব বাবু লক্ষ্য ছিল সাধারণত বয়স্ক মহিলারা। মিরাজ জুনাগড়ের বাসিন্দা। যদিও তিনি মাঝে মাঝে মুম্বাইয়ের অন্ধেরি অঞ্চলে থাকতেন, এমনটাই সূত্রের খবর। সেখানে তিনি পেশা হিসেবে ফিটনেস প্রশিক্ষকের কাজ করতেন। তারপর জুয়ায় আসক্ত হয়ে সাধারণ জীবন যাপনের ছন্দ হারায় অভিনেতা।

পুলিশ সূত্রে জানা যায়, ক্রিকেট বেটিংয়ে হেরে প্রায় ৩০ লক্ষ টাকা খুইয়েছেন অভিযুক্ত অভিনেতা। সেই দেনা মেটাতেই এই পথ বেছে নেন মিরাজ। উভয়ের কাছ থেকে উদ্ধার করা আড়াই লাখ টাকার স্বর্ণ ও রৌপ্য গহনা উদ্ধার করা হয় মোটরসাইকেলও।আরও জানা গেছে, অভিযুক্ত এইদু ই ব্যক্তিই তাঁদের অপরাধের কথা স্বীকার করেছে। এইমুহূর্তে ওই দু’জনেই রয়েছেন পুলিশি হেফাজতে।

Related Articles

Back to top button