গসিপবিনোদন

এখন সইফ বেগম, দুই বাচ্চার মা! এক কালে বিবাহিত হৃত্বিকের জন্য হাতের শিরা কেটেছিলেন করিনা কাপুর

বলিউডের অন্দরে যে কত কেচ্ছা রয়েছে তার ইয়ত্তা নেই। কত যে সম্পর্ক ভেঙেছে তাও গুনতে বসলে শেষ হবেনা। সম্পর্ক তারা যেন জামাকাপড়ের মতো বদলান। এমন অসংখ্য নজির রয়েছে বলিপাড়ার তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীদের নামে। এই তালিকায় নাম রয়েছে সইফ বেগম করিনা কাপুরের (Kareena Kapoor) -ও। এখন তিনি দুই বাচ্চার মা।

চলতি বছরেই করিনা জন্ম দিয়েছেন দ্বিতীয় সন্তানের৷ কিন্তু এক কালে তাঁর প্রেমিকদের লম্বা তালিকা ছিল। এমনকি তাঁর প্রেমিকদের তালিকায় নাম ছিল বলিউডের গ্রীক গড হৃত্বিক রোশনেরও (Hrithik Roshan)। শোনা যায়, সেই সময় তাদের মাখোমাখো রসায়ন রীতিমতো খবরের শিরোনাম কাড়ত।

kareena hrithik

তখন করিনা সইফের বিয়ের কোনোও সম্ভাবনাই নেই৷ বলিউডে সদ্য পা রাখা করিনা, ২০০১ সালে ‘কভি খুশি কভি ঘম’ ছবিতে হৃত্বিকের সঙ্গে জুটি বাঁধেন। আর এই ছবির জনপ্রিয়তা নিয়ে আলাদা করে বলার কিছুই নেই। বক্স অফিসে সেই সময় সুপার ডুপার হিট হয়েছিল এই ছবি। আর তখন থেকেই তাদের নিয়ে যত জলঘোলা শুরু হয়।

kareena hrithik

শোনা যায় করিনা তখন সিঙ্গল হলেও, হৃত্বিক সুজানের সঙ্গে রয়েছেন সুখী দাম্পত্য জীবনে। এদিকে বিবাহিত হৃত্বিককেই ভালোবেসে ফেলেছিলেন করিনা। এমনকি হৃত্বিককে পাওয়ার জন্য নাকি হাতের শিরাও কেটেছিলেন সইফ বেগম, প্রস্তুত ছিলেন অভিনয় জগত চিরকালের মতো ছাড়তে৷

করিনার এই অত্যাধিক বাড়বাড়ন্ত দেখে অবশেষে হৃত্বিকের পরিবার মাঠে নামে। বেবোকে ধমকিয়ে বলা হয়েছিল, হৃতিকের সঙ্গে বেশি মেলামেশা করলে ফল ভাল হবে না। কিন্তু পরে এক সাক্ষাৎকারে এসব গুঞ্জনকে গুজব বলে উড়িয়ে করিনা দাবি করেছিলেন তিনি নাকি হৃতিকের বিয়ে নিয়ে বেশি চিন্তায় ছিলেন। যদি এসব গুজবে তাঁর বিয়েটা ভেঙে যায়! এবং তিনি এও জানিয়েছিলেন কোনোও পুরুষের জন্য কখনোই নিজের কেরিয়ার বিসর্জন দিতেন না তিনি।

Related Articles

Back to top button