গসিপবিনোদন

একসময় ছিলেন শাহরুখের সহ অভিনেতা! আজ পরিস্থিতির চাপে বানাচ্ছেন পর্ন ছবি

বলিউড (Bollywood), বহু মানুষের স্বপ্নপূরণ করেছে আবার অনেকের স্বপ্ন কেড়েও নিয়েছে। কেন এমন কথা? তাহলে বলি বলিউডে নেপোটিজম (Nepotism) শব্দটা অনেক পুরোনো। ইদানিং অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর সেটা সামনে এসেছে মাত্র। এর আগেও বহু নেপোটিজমের ঘটনা ঘটেছে বলিউডে। তার সবটা অবশ্য সকলের জানা নেই। আজ সেরকম এক অভিনেতার কথাই জানবো, জন্য কেমন আছেন তিনি বর্তমানে? কিভাবে চালাচ্ছেন জীবন।

যে অভিনেতার কথা বলতে চলেছি তাকে একসময় বলিউডে দেখা গেলেও বর্তমানে বলিউডের থেকে একেবারে আলাদা তিনি। এককালে শাহরুখ খানের (Shahrukh Khan) সাথে সহ অভিনেতা হিসাবে দেখা গিয়েছিল এই অভিনেতাকে। বলিউডের কিং খানের ‘দিওয়ানা’ ছবি দিয়ে বলিউডে প্রথম প্রবেশ করেছিলেন এই অভিনেতা। বর্তমানে বলিউড ছেড়ে সফ্ট পর্ন ছবি তৈরী করছেন তিনি। ব্যক্তির নাম হল তিলক বাবা (Tilak Baba)।

বলিউড তার থেকে মুখ ফিরিয়ে নিয়েছে, তাই নিজেই পরিচালক থেকে হিরো হয়ে করছেন সফ্ট পর্ন ছবির শুট। ‘পাপী লোগ’, ‘খুলি খিড়কি’, ‘বুড্ডে কি চরতু জাওয়ানি’ ইত্যাদি সফ্ট পর্ন ছবিতে দেখা গেছে তিলক বাবা কে। এক সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে তিনি বলেন। একসময় দিলওয়ালে ছবিতে শাহরুখের সাথে ‘কোই না কোই চাহিয়ে ‘ গানে অভিনয় করেছিলেন অভিনেতা। কিন্তু এর পর বলিউড তার দিকে আর চেয়ে দেখেনি। তার পর থেকে দীর্ঘ ২৬ বছর ধরে পর্ন ছবি বানিয়ে যাচ্ছেন তিনি।

কেন এই পেশা জানতে চাইলে তিনি জানান, বলিউডেই নিজের কেরিয়ার বানাতে চেয়েছিলাম। কিন্তু সেটা হয়নি, টেবিল তো বাঁচা ছেড়ে দেওয়া যাবে না। প্রতিবছরই  প্রায় শো দুয়েক পর্ন ছবি তৈরী করেন এখন। যার শুটিং থেকে মুক্তি সমস্তটাই সামলান নিজেই।সফ্ট পর্ন গুলি বড় পর্দা থেকে শুরু করে ছোট পর্দা সবজায়গাতেই চলে। আবার সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম ইউটিউবের জন্য ভিডিও বানান মাঝে মাঝে। তিনি আরো জানান প্রথমে খুব খারাপ লাগতো এসব। তবে এখন আর সেসব নেই, এখন বরং এনজয় করেন।

Related Articles

Back to top button