গসিপবিনোদনসিনেমা

ছোট থেকেই স্বভাব খারাপ! পাথর ছুঁড়ে ভাই সোহেলের মাথা ফাটিয়ে দৌড় দিয়েছিলেন সালমান

গতকাল অর্থাৎ সোমবারই ছিল সালমান খানের (Salman Khan) ছোট ভাই সোহেল খানের (Sohail Khan) জন্মদিন। এদিন ৫১ বছর বয়সে পা দিয়েছেন অভিনেতা। একথা সকলেই জানেন সালমানের কাছে বরাবরই তার পরিবারের সদস্যরা বিশেষ করে ভাইবোনরা অত্যন্ত প্রিয়। বড় দাদা হিসাবে প্রত্যেককেই খুবই ভালোবাসেন অভিনেতা।

সকলেই জানেন যে, সালমান খানের চার ভাইবোন। তারা হলেন আরবাজ, সোহেল, আলভিরা এবং অর্পিতা। সালমান তাদের সবার মধ্যে বড়। তাই বাবা সেলিম খানের পর তাকেই পরিবারের বড়বড় সিদ্ধান্তগুলো নিতে হয়। তাই বেশীরভাগ সময়েই দেখার যায় বাড়ির সবাইকে খুব যত্নে আগলে রাখেন ভাইজান।

তবে সব বাচ্চাদের মতোই ছোট বেলায় বেশ দুরন্ত ছিলেন সালমান। মাঝ মধ্যেই প্রকাশ্যে আসে তাদের ভাইবোনদের মধ্যেকার নানান খুনসুটির ঘটনা। সম্প্রতি ভাইরাল হয়েছে সালমানের ছোটো বেলার এমনই এক মারখুটে স্বভাবের ঘটনা। যার জেরে মাথা ফেটে রক্তাক্ত হয়েছিলেন সোহেল।

দ্য কপিল শর্মা শোতে গিয়ে ,একবার সালমান জানিয়েছিলেন ছোটবেলায় তিনি আর আরবাজ খান (Arbaz Khan) ভাই সোহেল কে পাথর ছুঁড়ে মেরেছিলেন। এই ঘটনায় ব্যাপক রক্তাক্ত হয়েছিলেন সোহেল। এখানেই শেষ নয় ভাই রক্তাক্ত অবস্থায় রেখেই পালিয়ে গিয়েছিলেন তারা। ২০১৯ সাল নাগাদ এপ্রসঙ্গে, সালমান খান বলেছিলেন,’অনেক দিন আগে, আমরা তিন ভাই টারজান সিনেমা দেখছিলাম এবং একটি খেলা খেলছিলাম যার মধ্যে পাথর ছিল।’

সেইসাথে তার আরও সংযোজন ‘ আমি খেলায় এতটাই মগ্ন হয়েছিলাম যে ভুলবশত সোহেলের দিকে পাথর ছুড়ে মেরেছিলাম, সে সময় ও খুব ছোট ছিল। এরফলে ও ডাস্টবিনের পিছনে যায় এবং কয়েক সেকেন্ডের মধ্যে ডাস্টবিনের পেছন থেকে কাঁদতে কাঁদতে বেরিয়ে আসে। তখন ওর মাথা ফেটে প্রচুর রক্ত ঝরতে থাকে। আর সেসময় আরবাজ আর আমি ওখান থেকে দৌড়ে আসি।’

Related Articles

Back to top button