বিনোদনসিনেমা

বলি পাড়ায় বিয়ের ধুম! ভিকি ক্যাটের বিয়ের দিনেই সামনে আসছে, বিটাউনের নতুন লাভ বার্ডস

শীত পড়তেই বিটাউনে একে একে বিয়ে সারছেন সেলিব্রেটি কাপলরা। এই মুহুর্তে ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ের খবরে সরগরম গোটা বলিউড। শোনা যাচ্ছে আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই সেলিব্রেটি কাপল। এখন তাদের বিয়ের খবর ওপেন সিক্রেট। শোনা যাচ্ছে আগামী মাসের প্রথম দিকেই অর্থাৎ ৭ ডিসেম্বর রাজস্থানের রাজকীয় রিসর্টে বসতে চলেছে এই হাই প্রোফাইল বিয়ের আসর।

এখনও পর্যন্ত ক্যাট ভিকির তরফে এই খবরে সিলমোহর না দিলেও, দুজনের তরফেই বিয়ের খবর অস্বীকার করেননি। জানা যাচ্ছে বিটাউনের এই হাই প্রোফাইল এই বিয়ের জন্য বেছে নেওয়া হয়েছে ৭০০ বছরের পুরনো রাজস্থানের একটি রাজকীয় প্রাসাদ। হাতে সময় খুব কম, হাতে এই মুহূর্তে বিয়ের প্রস্তুতি চলছে জোর কদমে।

 

সব ঠিক থাকলে রাজস্থানের রণথম্বোর ন্যাশনাল পার্ক থেকে মাত্র ৩০ মিনিট দূরে সোয়াই মাধোপুরের রিসর্ট ফোর্ট বারওয়ারাতেই গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের এই কাপল। জানা যাচ্ছে ক্যাটরিনার বিয়ের লেহেঙ্গা ডিজাইন করছেন সেলিব্রেটি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। রাজকীয় প্রাসাদের মতো এই রিসর্টের মধ্যে রয়েছে তিনটি বিলাসবহুল রেস্তোরাঁ।

‘ভিক্যাট’-এর জীবনের এই স্মরণীয় মুহুর্তের সাক্ষী থাকবেন একঝাঁক বলি-তারকা। বিশেষ সূত্রের খবর ভিকি-ক্যাটরিনার বিয়ের দিনেই সামনে আসতে চলেছেন বলিউডের আর এক সেলিব্রেটি জুটি সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) এবং কিয়ারা আডবাণী (Kiara Advani)। এই বিশেষ দিনেই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে চলেছেন সিদ্ধার্থ-কিয়ারা। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে তাদের সম্পর্কের গুঞ্জন।

বিশেষ করে একসাথে জুটি বেঁধে শেরশাহ সিনেমায় অভিনয় করার পর থেকে আরও জোরালো হতে শুরু করে তাদের সম্পর্কে থাকার গুঞ্জন। কিছুদিন আগেই একসাথে মালদ্বীপে ছুটি কাটিয়েছেন তারা একসাথে ছবি না দিলেও, একই জায়গায় দুজনের ছবি দেখে সত্যিটা বুঝতে অসুবিধা হয়নি কারও। এসবের মধ্যে শোনা যাচ্ছে ভিকি ক্যাটের বিয়েতে নিজেদের সিনেমা ‘শেরশাহ’-র গানে জুটি হিসাবে নাচ করবেন সিদ্ধার্থ-কিয়ারা।

Related Articles

Back to top button