বিনোদনভিডিও

গান গাওয়া ছেড়ে ফুচকাওয়ালা! এক স্টেজ লোকের সামনে সোনু নিগমের কান্ড দেখে হাসলেন কপিল শর্মা

ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় কমেডি শো হল ‘দ্য কপিল শর্মা শো’ (The Kapil Sharma Show)। সপ্তাহের শেষে দমফাটা হাসির এপিসোড নিয়ে হাজির হন কমেডি কিং কপিল শর্মা (Kapil Sharma) । সম্প্রতি এই শো-তে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন সোনু নিগম,শান হরিহরণ, তালাত আজিজ, এবং অ্যাশ কিং। দেশের নামকরা সব সঙ্গীত শিল্পীদের উপস্থিতিতে এদিনের মঞ্চে বসেছিল চাঁদের হাট।

সবমিলিয়ে গানে-গল্পে,হাসি-ঠাট্টায় জমে ওঠে কপিল শর্মার মঞ্চ। কপিল শর্মার শোতে গিয়ে এদিন এই জনপ্রিয় গায়কের দল কপিল ও তাঁর টিমের সঙ্গে হাসি-মজা, গল্প- আড্ডায় মেতে ওঠেন। সম্প্রতি চ্যানেলের তরফে এই পর্বের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে শো-তে উপস্থিত তারকা-অতিথিদের সামনেই অর্চনা পূরণ সিংয়ের (Archana Puran Singh) সাথে ঠাট্টা করছেন কপিল।

The Kapil Sharma Show coming Back

এদিনের এই এপিসোডের ভিডিওটিতে দেখা যায় মজার ছলে কপিল বলে ওঠেন এত শিল্পীকে একসঙ্গে পাশাপাশি বসতে দেখে মনে হচ্ছে তাঁরা যেন অর্চনা সিং পূরণের বিয়েতে পারফর্ম করতে এসেছেন। কপিল মুখের কথা কেড়ে হাসতে হাসতে অর্চনাও পাল্টা বলে ওঠেন, ‘এত নামকরা সব গায়ক যদি রাজি থাকেন আমার বিয়েতে গান গাওয়ার ব্যাপারে তাহলে দ্বিতীয়বার বিয়ে করতে আমার কোনওরকম আপত্তি নেই!’

সেকথা শেষ হতেই অর্চনাকে নিয়ে মজা করে কপিল ফের একবার বলে ওঠেন ‘আপনার এমনিতেই দ্বিতীয়বার বিয়ে করার প্রচন্ড ইচ্ছে। এই ব্যাপারটাকে শুধুশুধু অজুহাত দেখাচ্ছেন।’ব্যাস কপিলের মুখে একথা শোনা মাত্রই হাসিতে ফেটে পড়েন উপস্থিত সকল শিল্পী। এখানেই শেষ নয় এর পরেই মঞ্চ মাতিয়ে তুলতে আসরে নামেন গায়ক সোনু নিগম (Sonu Nigam)।

মজার অভিজ্ঞতা শেয়ার করে সোনু জানান ফুচকা খাওয়ার সময় মেয়েরা যেমন স্বাদ অনুসারে ফুচকাওয়ালাকে টক-ঝাল বাড়ানো, কমানোর নির্দেশ দেন তেমনই মুম্বইতে এক প্রাইভেট শো-তে তাঁর গান শুনে এক সুন্দরী মহিলা তাকে বলতে থাকেন ‘সোনু আরও একটু ইমোশন দিয়ে গান গাও। আরও একটু আবেগ দরকার গলায়’। পুরো বিষয়টাই দারুন অঙ্গ ভঙ্গি করে দেখান সোনু। যা দেখে দমফাটা হাসিতে ফেটে পড়েন সকলে।

Related Articles

Back to top button