গসিপবিনোদনভাইরালভিডিও

ইন্ডিয়ান আইডল প্রতিযোগীর গানে মুগ্ধ বলিউড পরিচালক, দিলেন সিনেমায় গান গাওয়ার সুবর্ণ সুযোগ

নানান বিতর্কের মাঝেই প্রতিযোগিদের একের পর এক ‘পাওয়ার প্যাক পারফরমেন্স'(Oower Pack Performance)-এর সাথে বেড়েই চলেছে দেশের অন্যতম জনপ্রিয় সঙ্গীত প্রতিযোগিতা ‘ইন্ডিয়ান আইডল সিজন ১২'(Indian Idol Season 12)-এর জনপ্রিয়তা। ইতিমধ্যেই ‘টপ সিক্স’ (Top 6) -এ উঠে এসেছেন ৬ প্রতিযোগী। তাঁদের মধ্যে অন্যতম হলেন শানমুখাপ্রিয়া (Shanmukhoriya)। এছাড়াও এই টপ সিক্স প্রতিযোগিদের তালিকায় রয়েছেন ,অরুনিতা কঞ্জিলাল,পবনদীপ রাজন,নিহাল তরো, মহম্মদ দানিশ এবং সায়লী কাম্বলে।

আগামী ১৫ আগস্ট হতে চলছে এই সঙ্গীত প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী জানা গেছে সেই পর্বে এই শো-এর তিন বিচারক হিমেশ রেশমিয়া,অনু মালিক এবং সোনু কাক্কর ছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন শান, মিকা সিং, এবং জুবিন নোভিয়াল। জানা গেছে ওই তাঁরা প্রত্যেকেই ইন্ডিয়ান আইডল সিজন ১২- এর মঞ্চে গান গাইবেন। এছাড়াও ওই বিশেষ অতিথি হিসেবে সঙ্গীত গুরু স্বয়ং আশা ভোঁসলেরও উপস্থিত থাকার কথা জানা যাচ্ছে।

Shanmukhpriya Indian Idol 12

প্রসঙ্গত এই শো-এর অন্যতম প্রতিযোগী সন্মুখপ্রিয়া। ইতিপূর্বে তাঁকে প্রায়ই নানারকম ট্রোলের মুখে পড়তে হয়েছিল। কিন্তু সম্প্রতি চ্যানেলের একটি প্রমোতে দেখা যাচ্ছে তাঁর গানের জাদুতে মুগ্ধ হয়ে গিয়েছেন অনুষ্ঠানের বিচারক থেকে বিশেষ অতিথি সকলে।

প্রোমো দেখা জানা যাচ্ছে এই অনুষ্ঠানের পরবর্তী পর্বে বিশেষ অতিথি হিসাবে এসেছেন ‘দ্য ডিসকো কিং’ বাপ্পী লাহিড়ী। এদিন তাঁর সাথেই ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক ওমাং কুমার। সেখানে বাপ্পী লাহিড়ী কে উৎসর্গ করতে প্রতিযোগী সন্মুখপ্রিয়ার সুপারহিট গান ‘ঝুম ঝুম, ঝুম বাবা’ গেয়ে ওঠেন।

তাঁর গানে সকলের এতটাই মনে ধরে যে গানের তালে তালে কোম দোলানো সকলে। গান শুনে মুগ্ধ হয়ে যান খোদ বাপ্পী লাহিড়ী। অন্যদিকে পরিচালক সন্মুখপ্রিয়ার গানের এতটাই ফ্যান হয়ে যান যে সকলের সামনেই নিজের পরবর্তী সিনেমায় গান গাওয়ার প্রস্তাব দিয়ে দেন তাঁকে। যা শুনে প্রথমেয়একেবারে অবাক হয়ে যান সন্মুখপ্রিয়া।

Related Articles

Back to top button