বিনোদনসিরিয়াল

মিঠাইতে বড় টুইস্ট, ওমি আগরওয়াল বিদায় নিলেও কাটেনি বিপদ! এন্ট্রি নিচ্ছেন জনের ভাই স্যাম 

‘মিঠাই’ (Mithai) মানেই বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে অত্যন্ত্য পছন্দের একটি সিরিয়াল। আট থেকে আশি সকলেই এই সিরিয়ালের ভক্ত। প্রতিদিন ঘড়ির কাঁটায় রাত আটটা বাজতেই সবাই মিলে বসে পড়েন পছন্দের সিরিয়াল মিঠাই দেখতে। দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছুই বলার প্রয়োজন নেই। ইতি

অনেক আগেই ৫৬ বার বেঙ্গল টপার হয়ে সমস্ত রেকর্ড ভেঙেছে মিঠাই এবং তার গোটা মোদক পরিবার। দর্শকদের বিনোদনে কোনও খামতি রাখেন না সিরিয়ালের নির্মাতারাও। এই কারণে প্রায় প্রতি সপ্তাহে এই সিরিয়ালে থাকে নিত্য নতুন চমক। সম্প্রতি শেষবার টিভির পর্দায় দেখা গিয়েছে দর্শকদের অত্যন্ত পছন্দের ‘সিধাই মোমেন্ট’। প্রসঙ্গত সিরিয়ালের নায়ক নায়িকা সিড মিঠাইকে দর্শকরা ভালোবেসে নাম দিয়েছেন ‘সিধাই’।

Last Sidhai moment video goes viral before Mithai’s death

এইমুহুর্তে সিরিয়ালে চলছে প্রচন্ড ইমোশনাল পর্ব। দেখা যাচ্ছে আদিত্য আগারওয়ালের ষড়যন্ত্রে মৃত্যু হয়েছে মিঠাইরানির। আর মিথাইরানির মৃত্যুর পর একেবারে ভেঙে পড়েছে সিদ্ধার্থ। বারবার জ্ঞান ফেলছে  সে। শেষ পর্যন্ত প্রিয় মিঠাইরানির মৃত্যু দেখে কষ্টে বুক ফেটে যাচ্ছে দর্শকদেরও। গতকালের পর্ব দেখে চোখের জল ধরে রাখতে পারেননি কেউই।

মিঠাইরানির মৃত্যুর পর সিরিয়ালের বিভিন্ন ফ্যান পেজগুলোতে একের পর এক পোষ্টে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। কিছুদিন আগেই প্রকাশ্যে  আসা প্রমোতে দেখা গিয়েছিল মৃত্যুর পর আবারও মিঠি  হয়ে মোদক পরিবারে আসছে হুবহু মিঠাই-এর মতো দেখতে একটি নতুন চরিত্র। সেই থেকেই তার আসল পরিচয় জানতে দারুন কৌতুহলী হয়ে পড়েছেন দর্শকদের একাংশ। এরই মধ্যে এসে গেল ধারাবাহিকের একটি বড়সড় আপডেট।

শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি মিঠাই  সিরিয়ালে এন্ট্রি নিতে চলেছে আগারওয়াল চরিত্রের অভিনেতা জন ভট্টাচার্যের বাস্তব জীবনের ভাই সাম ভট্টাচার্য। তবে পজিটিভ নাকি নেগেটিভ আগামী দিনের তাকে কোন চরিত্র দেখা যাবে তা নিয়ে এখনো পর্যন্ত জানা যায়নি কিছুই।

তবে সোশ্যাল মিডিয়ায় এই অভিনেতার মিঠাইতে আসার খবর জানিয়ে যে ধরনের যে পোস্টগুলি করা হয়েছে তার কমেন্ট সেকশনে উঁকি দিলে দেখা যাচ্ছে দর্শকদের অধিকাংশেরই ধারণা অ্যাক্সিডেন্টের পর সিদ্ধার্থকে যেভাবে অ্যাঞ্জি বাঁচিয়েছিল মিঠাইয়ের এই দুর্ঘটনার পর তাকেও হয়তো বাঁচাতে সিরিয়ালে এন্ট্রি হতে পারে  এই স্যাম ভট্টাচার্যের। এরইমধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়  ইনস্টা স্টোরি থেকে নিজের দাদা জনের একটি পুরোনো লেখা শেয়ার করে নতুন জল্পনা উস্কে দিয়েছেন স্যাম।

Related Articles

Back to top button