বিনোদনসিনেমা

সদ্য বিবাহিত ওমের সাথে ঘনিষ্ঠ শ্রাবন্তী! ভিডিওতে স্বামীর কীর্তি দেখে প্রতিক্রিয়া জানালেন ওম পত্নী মিমি

গত বছরই ফেব্রুয়ারীতে ধুমধাম করে বিয়ে সেরেছেন টলিউডের সেলেব কাপল ওম সাহানি (Om Sahani) এবং মিমি দত্ত (Mimi Dutt)। দীর্ঘদিন ধরে প্রেম করার পর শেষমেশ গত বছর ফেব্রুয়ারিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই তারকা জুটি। এক্কেবারে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র স্টাইলে মহিলা পুরোহিত ডেকে দুজন দুজনের কপালে সিদুঁর পরিয়ে অন্যরকম বিয়ে সেরেছেন তারা।

অন্যদিকে নিন্দুকেরা বলেন বিয়ে নামের কলঙ্ক অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee)। তিনবার বিয়ের পিঁড়িতে বসেও বেশিদিন সংসার করা হয়নি অভিনেত্রী। তৃতীয় স্বামী রোশান সিংয়ের (roshan singh) থেকেও বিচ্ছেদ হল বলে। বিচ্ছেদ থেকে নতুন প্রেমের জল্পনা এই নিয়ে সর্বদাই চর্চায় থাকেন অভিনেত্রী। এবার টলিপাড়ার নতুন গুঞ্জন মিমির সদ্য বিবাহিত স্বামী ওমের সাথেই নাকি চতুর্থ বার সাতপাক ঘুরতে চলেছেন শ্রাবন্তী।

সম্প্রতি শ্রাবন্তী ওমের একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। শীতের সকালে রোমান্টিক গানে কাছাকাছি এসে একে অপরকে আদরে ভরিয়ে দিয়েছেন ওম শ্রাবন্তী। কিন্তু, আসল বিষয় হল বাস্তবে কোনোও রকম সম্পর্কেই জড়াননি তারা। বরং, তাদের আসন্ন ছবিরই প্রচার কৌশল তাদের এই ঘনিষ্ঠ ভিডিও। অনস্ক্রিনের পাশাপাশি ক্রমেই অফস্ক্রিনেও জমে উঠছে তাদের রসায়ন।

‘মসাকহলি’-র আবহ সঙ্গীত বাজছে রিলের পিছনে। শ্রাবন্তীর পরনে কালো প্যান্ট আর জ্যাকেট, ওম ফর্মাল নীল শার্ট আর প্যান্টে। দুজনে কাছাকাছি এসে লজ্জা দৃষ্টিতে দুজনের দিকে তাকিয়েছেন। আসলে এসবই চলছে ওম শ্রাবন্তীর আসন্ন ছবি ‘ভয় পেও না’ এর শ্যুটিং সেটে। ওম শ্রাবন্তীর এই ভিডিও দেখে প্রতিক্রিয়া জানিয়েছেন সদ্য বিবাহিত ওম পত্নী মিমিও। ওমের শেয়ার করা এই ভিডিওতে ফায়ার ইমোজি যোগ করে তার পছন্দের কথা জানিয়েছেন তিনি।\

Om Sahani Mimi dutt wedding

‘ভয় পেও না’ ছবিতে দম্পত্তি হিসাবেই দেখা যাবে দুজনকে। অনেকেই হয়তো ভাববেন এই প্রথমবার শ্রাবন্তী ও ওম জুটি বাঁধতে চলেছেন। তবে এমনটা কিন্তু নয়. এর আগেও ‘হুল্লোড়’ ছবিতে শ্রাবন্তীর সাথে কাজ করেছিলেন ওম। টলিউডের নতুন পরিচালক অয়ন দে’র এই ছবিটি মূল থ্রিলার গোছের গোছের হতে চলেছে। ভয় দেখিয়ে বাড়ি থেকে তাড়ানোর চক্রান্ত নিয়ে তৈরী হবে এই থ্রিলার ছবি।

 

 

View this post on Instagram

 

A post shared by Om Sahani (@om_sahani15)

Related Articles

Back to top button