বিয়ের একমাস পেরোতেই সন্তান কোলে সামনে এলেন ওম-মিমি, জানুন ছোট্ট সোনার আসল পরিচয়


বাংলা টেলিভিশনের জনপ্রিয় সেলেব কাপল অভিনেত্রী মিমি দত্ত (mimi dutta) ও ওম সাহানি (om sahani)। গত মাসেই চার হাত এক হয়েছে দুজনের। দীর্ঘদিন ধরে প্রেম করার পর শেষমেশ এবছর বিবাহবন্ধনে আবদ্ধ হলেন এই তারকা জুটি। গতবছরের শেষ থেকে এবছরের শুরুতেও অনেক সেলিব্রিটিরা বিয়ে করেছেন। নীল-তৃণা থেকে শুরু করে, প্রমিতা-রুদ্রজিৎ, গায়িকা ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন। কিন্তু ওম-মিমির বিয়েটা ছিল সবার থেকে আলাদা। ওম-মিমির বিয়েতে পুরোহিত ছিল এক মহিলা, যার কারণে দুজনের বিয়েটা আরো স্পেশাল হয়ে ওঠে।

om sahani mimi dutt

দুজনের বিয়ের একাধিক ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই ভাইরাল হয়ে পড়েছিল ঝড়ের বেগে। বিয়েতে আরো একটি স্পেশাল জিনিস ঘটেছিল। সিঁদুরদানের পর মিমি নিজের কপাল থেকে একটু সিঁদুর নিয়ে সেটা ওমের মাথায় পরিয়ে দিয়েছিল। অর্থাৎ দুজনেই একেঅপরকে সিঁদুর দান করেছিলেন। তাই সেলেবজুটির মধ্যেও ওম-মিমির বিয়ে আলাদাই আকর্ষণ করেছিল নেটিজেন তথা দর্শকদের।

om mimi

সোশ্যাল মিডিয়াতে কিন্তু ওম ও মিমি দুজনেই বেশ সক্রিয়। নিজেদের জীবনের নানান খুঁটিনাটি থেকে শুরু করে স্পেশাল মুহূর্তগুলো শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়াতে অনুগামীদের সাথে। আর জনপ্রিয়তার জেরে ইতিমধ্যেই লক্ষাধিক অনুগামীতো রয়েছেই। যার কারণে ছবি শেয়ার হলে তা ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না।

সম্প্রতি মিমি তার সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছিলেন। ছবিতে স্বামী ওমের পাশে এক ছোট্ট শিশুকে কোলে নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। হাসি মুখে দুজনে মিলে আগলে রেখেছে শিশুটিকে। কিন্তু এখানেই প্রশ্নের সূত্রপাত। সবে মাত্র একমাস হয়েছে বিয়ের, তাহলে এই পুচকে সোনাটি কে? এই নিয়ে শুরু হয় জল্পনার।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

তবে চিন্তার কারণ নেই! কারণ অভিনেত্রী নিজেই সেই রহস্যের খোলসা করেছেন। ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে ছোট্ট সোনাকে শুভ জন্মদিন উইশ করেছেন। ক্যাপশন দেখলে বোঝা যাবে শিশুটির বয়স ২ বছর, দ্বিতীয় বছরের জন্মদিনের শুভেচ্ছা জানাতেই এই ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। আর এই ছোট্ট সোনাটি আসলে তার ভগ্নীপুত্র।