গানবিনোদনভাইরালভিডিও

দ্বিতীয় রানু মন্ডল! হারমোনিয়াম বাজিয়ে অবিকল লতা মঙ্গেশকরের মত সুর, ভাইরাল ঠাকুমার গানের ভিডিও

বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়াতে (Social Media) শুধু যোগাযোগের মাধ্যমে আটকে নেই। মানুষের বিনোদনের রসদ জোগাতেও অন্যতম ভূমিকা পালন করছে এই সোশ্যাল মিডিয়া। অনেকেই নিজেদের প্রতিভার ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। আর সেই ভিডিও ভাইরাল (Viral Video) হয়ে রাতারাতি ভাগ্য বদলে গিয়েছে অনেকের। এই যেমন রানাঘাটের রানু মন্ডলের (Ranu Mondal) কথাই যদি ধরা যায়। একটা গানের যে জেরে ভাইরাল হয়ে একপ্রকার সেলিব্রিটি হয়ে গিয়েছেন তিনি।

এরপর বিগত কয়েক মাস আগেই সোশ্যাল মিডিয়ার দৌলতেই আরও এক সেলিব্রিটি পেয়েছি আমরা। হ্যাঁ ঠিকই ধরেছেন ‘কাঁচা বাদাম’ গায়ক ভুবন বাদ্যকরের কথা বলছি। সামান্য বাদাম বিক্রেতা থেকে আজ সেলেব্রিটি হয়ে গিয়েছেন তিনি। সম্প্রতি আবারও এক দুর্দান্ত প্রতিভাবান মহিলার খোঁজ মিলল সোশ্যাল মিডিয়াতে।

Old Woman singing Lata Mangeshkar song Milo na tumko ham ghabraya viral video

এবার এক ঠাকুমার দুর্দান্ত গানের প্রতিভা ভাইরাল হয়েছে নেটপাড়ায়। ভিডিও দেখলেই বোঝা যায় বেশ বয়স হয়েছে ঠাকুমার। চোখে মুখে স্পষ্ট বয়সের ছাপ তবে গানের দিক থেকে তিনি একেবারে সাবলীল। হারমোনিয়াম বাজিয়ে লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) ‘হীর-রাঞ্ঝা’ ছবির ‘মিলো না তুম তো, হাম ঘাবরায়ে’ (Milo Na tumko Song) গান গাইছেন ঠাকুমা। হারমোনিয়ামের সুর আর খালি গলাতেই জমিয়ে দিয়েছেন তিনি।

অবশ্য ঠাকুমার পিছনেই রয়েছে আরেক ব্যক্তি, তিনি গানের তালে তালে ঢোল বাজাচ্ছেন। সব মিলিয়ে এই বয়সে এমন গানের প্রতিভা দেখে মুগ্ধ নেটিজেনরা। আসলে অনেকেই এই বয়সে ধর্ম কর্ম আর নাতি পুতিদের নিয়ে ব্যস্ত থাকেন। সেখানে গানের চর্চা বজায় রেখে এমন সুন্দর গানের প্রতিভা খুঁজে পাওয়া সত্যিই বিরল।

 

View this post on Instagram

 

A post shared by Aaj Tak (@aajtak)

ঠাকুমার গানের ভিডিও ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। লক্ষ লক্ষ মানুষ ঠাকুমার গানের ভিডিও দেখেছেন। আর দেখার পর ঠাকুমার অসাধারণ প্রতিভার জন্য প্রশংসায় ভরিয়েদিয়েছেন। বলা যায় না হয়তো রানু মন্ডল যেমন হটাৎ করেই একটা গানের জেরে ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছিলেন তেমনই হয়তো ঠাকুমাও ভাইরাল হয়ে ব্যাপক জনপ্রিয়তা লাভ করতেই পারে।

Related Articles

Back to top button