ভাইরালভিডিও

প্রায় ৮০ এর উপরে বয়স! তবু সোয়্যাগ নিয়ে হাইস্পিড বাইক চালিয়ে ভাইরাল বৃদ্ধ ঠাকুমা

viral video : সোশ্যাল মিডিয়ার দৌলতে রোজই কত ভিডিও ভাইরাল হয় নেট মহলে। একেকটা কান্ড দেখে যেমন হাসতে হাসতে পেটে খিল ধরে যায়, তেমনই একেক জনের প্রতিভা দেখে আবার তাজ্জব বনে যেতে হয়। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে নেট পাড়ায়।

ইন্টারনেটের সুবিধা এই যে কত অজানা ঘটনা নিমেষে চোখে পড়ে আমাদের। নইলে কত প্রতিভাই হয়ত চোখ এড়িয়ে যেত আমাদের। রোজই চলার পথে ট্রেনে বাসে রাস্তায় আমাদের চোখে পড়ে এমন কিছু প্রতিভা যারা হয়ত পয়সার অভাবে নিজেদের সমস্ত শখ বিসর্জন দিয়েই ছুটে চলেছেন পয়সার পেছনে৷ চিরকালই অবহেলা জুটেছে তাদের কপালে।

আসলে কার মধ্যে কী প্রতিভা থাকে তা বাইরে থেকে বোঝা যায়না। আর আমাদের সমাজে এখনো মনে করা হয় নারীরা পুরুষদের থেকে পিছিয়ে আছে। বাইক চালানো, গাড়ি চালানো এগুলো যেন কেবলই পুরুষদের কাজ। সমাজের এই প্রচলিত ধারণাকে কার্যত উড়িয়ে দিয়ে ইয়ামহা R 15 বাইক চালাতে দেখা গিয়েছে এক নারীকে। উঁহু, শুধু নারী নয় বলা চলে ৮০ বছরের এক বৃদ্ধ নারীকে।

 

 

View this post on Instagram

 

A post shared by @username_id_7

বৃদ্ধার শরীরের চামড়া কুচকে গিয়েছে বার্ধক্য জনিত কারণেই। মাথা ঢেকেছে সাদা পাকা চুলে, কিন্তু তার আত্মবিশ্বাস যেন বলছে বয়স কেবলই একটা সংখ্যা মাত্র। যার জোরেই এই বয়সেও এত ভারী একটি বাইক অবলীলায় চালিয়ে যাচ্ছেন তিনি।

এই ভিডিও দেখে মনে জোর পেয়েছে এখনকার প্রজন্মের নারীরাও। গ্রামের পথ ধরে ঠাকুমার বাইক চালানোর ভিডিও ইতিমধ্যেই তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইন্সটাগ্রামে ভাইরাল হওয়া ভিডিওটি ইতিমধ্যে 60 লক্ষ মানুষ দেখে ফেলেছেন। সকলেই বৃদ্ধার সাহস এবং আত্মবিশ্বাসকে কুর্নিশ জানিয়েছে।

Related Articles

Back to top button