ভাইরালভিডিও

কাকার দম আছে! উল্টো হাতেই দুর্দান্ত কায়দায় বাইক চালাচ্ছে কাকু, তুমুল ভাইরাল ভিডিও

আজকাল ইন্টারনেট আর স্মার্টফোনের যুগে সোশ্যাল মিডিয়ার রমরমা। আর সোশ্যাল মিডিয়া মানেই হাজারো ভাইরাল ভিডিও (Viral Video)। প্রতিদিন নিত্য নতুন এই ভাইরাল ভিডিওগুলিতে কতকিছুই না থাকে দেখবার মত। কখনো হাস্যকর কিছু ঘটনা তো কখনো আবার ভয়ংকর কিছু দেখতে পাওয়া যায় এই সমস্ত ভাইরাল ভিডিওগুলিতে।

আজকাল আবার সকলেই চায় ফেমাস হতে। আর ফেমাস হবার চক্করে অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শন করেন সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিওগুলিতে। খুদে শিশু থেকে শুরু করে বয়স্ক দাদু কেউই বাদ যায় না এই ফেমাস হবার দৌড়ে। কেউ একদম ছোট্ট বয়স থেকেই দারুন গান বা নাচ করতে পারে, তো কোনো এক দাদু বুড়ো বয়সেও ‘টুম্পা সোনা’ গানে ফাটিয়ে নাচতে পারে।

সম্প্রতি আজব এক প্রতিভার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভাইরাল ভিডিওতে এই কাকু গোছের লোককে দেখতে পাওয়া যাচ্ছে। কাকু রাস্তা দিয়ে বাইক চালাচ্ছেন। এখন হয়তো ভাবছেন সে তো অনেকেই চালায়, এতে ভাইটাল হবার কি আছে! আসলে কাকা বাইকটি সোজা ভাবে বসে রাস্তার দিকে তাকিয়ে চালাচ্ছেন না। বরং বাইকে উল্টোদিকে মুখ করে উল্টো হাতেই চালাচ্ছেন বাইকটি।

পৃথিবীতে আদৌ কেউ এই ধরণের প্রতিভাধারী আছে কিনা সন্দেহ আছে! যদিও বা থাকে তাহেল তা খুবই নগণ্য। কারণ সাধারণ মানুষের পক্ষে এই কাজ প্রায় অসম্ভব। কারণ এই ধরণের বাইক স্টান্ট করার জন্য দরকার প্রচুর সাহস কারণ এতটুকু এদিক ওদিক হলেই দুর্ঘটনা ঘটে যেতে পারে।

Viral Video ভাইরাল ভিডিও Old Man bike Stunt

যেখানে সাধারণ যুবকেরা হয়তো এই কাজ করতে পিছু হটে যাবে, সেখানে বয়স কালেই কাকা করে দেখিয়েছেন এই কাজ। ভিডিও দেখে অনেকেই বলেছেন, ‘কাকার দম আছে!’ কাকার এমন দুঃসাহসিক বাইক স্টান্টের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পর থেকেই তা বেশ ভাইরাল হয়ে পড়েছে।

Related Articles

Back to top button