ভাইরালভিডিও

‘টুম্পা সোনা দুটো হাম্পি দেনা’ গানে দাদুর উদ্যম নাচ, নেটপাড়ায় তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানের ইন্টারনেটের যুগে খুব কমই এমন লোক পাওয়া যাবে যারা ইন্টারনেট বা সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না। ছোট থেকে বড় সকলেই সোশ্যাল মিডিয়াতে মত্ত। সোশ্যাল মিডিয়াতে রোজই হাজারো ভিডিও ভাইরাল (Viral Video) হচ্ছে। কেউ নিজের অসাধারণ প্রতিভার প্রকাশ ঘটাচ্ছেন তো কোনো ভিডিওতে মজার সমস্ত কান্ড কারখানা দেখা যাচ্ছে। আবার কিছু ভিডিওতে পশু পাখিদের নানান কীর্তি দেখা যায়।

সোশ্যাল মিডিয়ার যুগে অনেকেই আবার কোনো ভাইরাল গানের তালে কোমর দুলিয়ে বা গানের সাথে নেচে ভিডিও শেয়ার করেন। এবার ভাইরাল গান ‘টুম্পা সোনা দুটো হাম্পি দেনা’ গানের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে এক দাদুকে উদ্যম নাচতে দেখা যাচ্ছে! আর দাদুর নাচ দেখতে রীতিমত ভিড় জমে গিয়েছে রাস্তার ধারে। দাদুকে গোল করে ঘিরে দাঁড়িয়ে অজস্র লোকে দাদুর নাচ দেখেছে। অনেকে আবার দাদুর নাচ ক্যামেরাবন্ধী করছেন নিজের ফোনে। এদের মধ্যেই কোনো এক জন দাদুর ‘টুম্পা সোনা’ গানে এই উদ্যম নাচের ভিডিও শেয়ার করেছে সোশ্যাল মিডিয়াতে।

শেয়ার করার পর থেকেই ধীরে ধীরে ভাইরাল হয়ে পড়েছে। ‘টুম্পা সোনা’ গানে দাদুর নাচের ভিডিও। প্রসঙ্গত, ‘টুম্পা সোনা’ গানটি ‘রেস্ট ইন প্রেম’ নামের একটি ওয়েব সিরিজের গান। গানটি রিলিজ হবার পর থেকেই ব্যাপক জনপ্রিয় হয়েছে। গানের তালে কোমর দুলিয়ে অনেকেই নিজেদের নাচের ভিডিও  শেয়ার করেছেন। তবে এই গানে দাদুর নাচ যেন  আলাদাই মাত্রা এনে দিয়েছে।

Related Articles

Back to top button