বিনোদনভাইরালভিডিও

কাঁচা বাদাম ঝড়ে কাঁপছে ৮ থেকে ৮০! ভাইরাল গানে নাতির সাথে উত্তাল নাচলেন ঠাকুমা, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়া ভারী মজার জায়গা। মুহূর্তে বিশ্বের এক প্রান্তের খবর আরেক প্রান্তে পৌঁছে দেয় কয়েক সেকেন্ডেই। আর তার মধ্যেই একেকটা ভিডিও বা ছবি দেখে যেমন হাসতে হাসতে পেটে খিল ধরে যায়, তেমনই একেকটা অদ্ভুত ভিডিও দেখে চোখ কপালে ওঠার জোগাড় হয়। একেক সময় একেকটা গান, বা ডায়লগ বা শব্দ এমন ভাইরাল হয় তা মানুষের মুখে মুখে ঘুরতে থাকে।

ঠিক এমনই সদ্য ভাইরাল হওয়া একটি গান হল ‘বাদাম বাদাম’। ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বাবু ভাজা বাদাম’ এই গানটা বর্তমানে সবারই এক আধ বার শোনা হয়ে গিয়েছে। আসলে বীরভূমের দুবরাজপুরের এক ফেরিওয়ালা ভুবন বাদ্যকরের গানের এই সুরে মেতে উঠেছে নেটপাড়া। বেশ অভিনব কায়দায় গান গেয়ে শুনিয়েছেন তিনি। ইতিমধ্যেই গানটি দিয়ে রিমিক্স তৈরী হয়ে গেছে। আর সেই রিমিক্স গানের লাইন গুলো রীতিমত মুখস্ত হয়ে গিয়েছে সকলের।

ইতিমধ্যেই এই টিউনে অসংখ্য রিল ভিডিও থেকে শুরু করে, কভার, নাচের ভিডিও তৈরি হয়ে গেছে। তবে এবার এই বিখ্যাত গানে জোর নেচেছেন এক বৃদ্ধা এবং তার নাতি। বয়স যে সংখ্যা মাত্র তা ফের প্রমাণ করে দিল এক বৃদ্ধা। যৌবন কোনো বয়সে বেঁধে রাখা যায়না। মনের বয়স না বাড়লে কীসের বার্ধক্য? আর মানুষের জীবনে আরেকটা গুরুত্বপূর্ণ বিষয় হল ইচ্ছেশক্তি। কেউ যদি একবার মন থেকে কিছু করে দেখাতে চায়, তবে সে পারে। এমন অসংখ্য উদাহরণ আমাদের চারপাশে রয়েছে।

এবার নাতির সাথে পাল্লা দিয়ে এই গানে নেচে ফের একবার একথা প্রমাণ করলেন বৃদ্ধা। হেসে হেসে ক্যামেরার সামনে দুর্দান্ত এক্সপ্রেশন দিয়ে নেচেছেন বৃদ্ধা। তার এই চেষ্টা তুমুল প্রশংসা কুড়িয়েছে নেটপাড়ায়। ভিডিও ভাইরাল হতেও সময় লাগেনি বেশি।

 

Related Articles

Back to top button