বিনোদনসিনেমাসিরিয়াল

সামনেই বিয়ে! ‘মোটা হাতি’ থেকে ছিপছিপে ফিগার, ১০ কেজি ওজন কমিয়ে চমকে দিলেন ঐন্দ্রিলা

বাংলা টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ হলেন ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) । এমনিতে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। মাঝে মধ্যেই নিত্যনতুন ছবি পোস্ট করে থাকেন তিনি। আর সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ট্রোলিংয়ের মুখে পড়া এখনকার দিনে সেলিব্রেটিদের কাছে কার্যত জল ভাতে পরিণত হয়েছে। তবে লাগাতার ট্রোল হতে থাকলে অনেকেই মেজাজ হারিয়ে ফেলেন। আবার অনেকে আছেন যারা নিরবে সপাটে চড় কষিয়ে দিয়ে থাকেন।

করোনা সংক্রমণের জেরে বাড়ি বসে থাকা এবং দেদার ভুরিভোজ এখন অধিকাংশ মানুষের বাড়তি মেদের কারণ হয়ে দাঁড়িয়েছে। ব্যাতিক্রম নন অভিনেত্রী ঐন্দ্রিলা সেনও। কিছুদিন আগে পর্যন্তও তাঁর শরীরে ছিল বাড়তি মেদের স্পষ্ট ছাপ। তার জন্য সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলের মুখে পড়েছিলেন তিনি। নেটিজেনদের কাছ থেকে জুটেছিল ‘মোটা হাতি’র মতো তকমাও।

তবে সম্প্রতি মেদ ঝড়াতে একেবারে উঠেপড়ে লেগেছেন অভিনেত্রী। জিমে গিয়ে নিয়মিত ঘাম ঝড়াচ্ছেন অভিনেত্রী। সাথে রেখেছেন কড়া ডায়েট। ওজন কমাতে সবটুকুই অক্ষরে অক্ষরে পালন করছেন অভিনেত্রী। যার ফলও মিলেছে হাতেনাতে। ইতিমধ্যেই ১০ কেজি ওজন কমিয়ে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী। আগামী দিনে টার্গেট রয়েছে আরও ৭ কেজি ওজন কমানোর।

ঐন্দ্রিলার ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলেই দেখা যাবে তার ঝলক। তবে বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না অভিনেত্রীর। এবার প্রশ্ন উঠেছে তাঁর হঠাৎ করে ওজন কমানোর পিছনে থাকা আসল রহস্যটা কি?আরও একধাপ এগিয়ে কৌতূহলী নেটিজেনদের প্রশ্ন এবার কি তাহলে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ঐন্দ্রিলা?

উল্লেখ্য টলিউড সুপারস্টার অঙ্কুশ হাজরার (Ankush Hazra) সাথে ঐন্দ্রিলার সম্পর্ক দীর্ঘদিনের। বহুদিন হয়ে গেল তাঁরা লিভ ইন রিলেশনে রয়েছেন। তবে এখনই বিয়ে করছেন তাঁরা। বিয়ের প্রসঙ্গে ঐন্দ্রিলা স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি বিয়ে করলে সবাইকে জানিয়েই করবেন। এমনকি সাজুগুজুতে কোন কমতি রাখবেন না। তবে আপাতত ফিট থাকাই তাঁর মূল লক্ষ্য। সেইসাথে ঐন্দ্রিলা জানিয়ে দিয়েছেন জিরো ফিগারেরও শখ নেই তাঁর।

Related Articles

Back to top button