বিনোদনভাইরালভিডিওসিনেমাসিরিয়াল

জন্মদিনে প্রেমিকাকে জড়িয়ে ধরে চুমু, অঙ্কুশ-ঐন্দ্রিলার রোমান্সের আদুরে ভিডিও ভাইরাল নেটপাড়ায়

টলিপাড়ার অন্যতম চর্চিত জুটি হলেন অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। দীর্ঘদিন ধরেই একে অপরকে ডেট করছেন টলিউডের এই জনপ্রিয় লাভ বার্ডস। দেখতে দেখতে ১১ বছরেরও বেশি সময় পেরিয়ে গিয়েছে দুজনের একসাথে থেকে। এবার তাদের বিয়ের পিঁড়িতে বসা এখন শুধু সময়ের অপেক্ষা।

শুরু থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে কোনো রকম রাখঢাক না রেখেই খুল্লামখুল্লা প্রেম করে আসছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। টলিপাড়ার অন্যতম রোম্যান্টিক জুটি তারা। ইতিমধ্যেই দুজনের বিয়ে নিয়ে একাধিকবার গুজব রটেছে। অনুগামীরাও উত্তেজিত হয়ে পড়েছিলেন দুজনের বিয়ে নিয়ে তবে সেই শুভদিন এখনো আসেনি। ভক্তরা অধীর আগ্রহে অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের অপেক্ষা করছেন।

oindrilla sen birthday

তবে আজ কুন্তু দুজনের জন্যেই একটা বিশেষ দিন, কারণ আজ অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের জন্মদিন। আর প্রেমিকার জন্মদিন মানে প্রেমিকের কাছে বিশেষ দিন তো বটেই। ইতিমধ্যেই প্রেমিকাকে নিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অঙ্কুশ হাজরা। সেই ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। আর ভাইরাল ভিডিওতে অভিনেত্রীকে জন্মদিনের ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

ভিডিওতে দেখা যাচ্ছে বিছানায় একসাথে বসে আছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। ঐন্দ্রিলাকে জড়িয়ে ধরে বেশ কিছুক্ষন দোলার পর তাকে জাপটে ধরে জোর জবরদস্তি করে চুমুতে ভরিয়ে দিয়েছেন অঙ্কুশ। তবে আসলে কিন্তু ইটা ভালোবাসার বহিঃপ্রকাশ। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘১১ বছর হয়ে গেলে যা হয়’।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করার পর নেটিজেনরা তো বটেই টলিপাড়ার তারাকারাও শুভেচ্ছা জানিয়েছেন ঐন্দ্রিলাকে জন্মদিনে। সাথে বেশ কিছু মজার মন্তব্যেরও দেখা মিলেছে। এক নেটিজেনদের মতে, ‘এটা কি ছিল!’ তো আরেকজনের মতে, ‘আজকের দিনের সেরা ভিডিও এটাই’।

Related Articles

Back to top button