বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

ঠিক যেন ছোট্ট ঐশ্বর্য! ডান্স বাংলা ডান্সে ‘নিপা’ অভিনেত্রী ঐন্দ্রিলার নাচে মুগ্ধ শ্রাবন্তী

দিন গড়িয়ে সন্ধ্যে নামলেই বাংলার ঘরে ঘরে শুরু হয় সিরিয়ালের পালা। আর বাংলার সেরা মিঠাই (Mithai) সিরিয়ালে নিপার চরিত্রে অভিনয় করছে ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha)। মিঠাই-সিড ছাড়াও সিরিয়ালের নিপা-রুদ্র দা জুটিও কিন্তু বেশ মন জয় করেছে দর্শকদের। তবে শুধুই যে অভিনয় তা কিন্তু নয়, ভালো নাচতেও পারে ঐন্দ্রিলা।

আসলে নিপার টেলিভিশনের জগতে প্রবেশ জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্সের (Dance Bangla Dance) হাত ধরেই। খুব ছোট বেলাতেই রিয়্যালিটি শোয়ের সঞ্চালনার দায়িত্ব সামলেছিল ঐন্দ্রিলা। সেই থেকেই ইন্ডাস্ট্রিতে কাজের সূত্রপাত। তবে ছোট থেকেই অভিনয়ের পাশাপাশি নাচকেও ভীষণ ভালোবাসে সে।

Mithai Serial Nipa Actress Oindrila Saha মিঠাই সিরিয়াল নিপা অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা

সম্প্রতি ডান্স বাংলা ডান্সের মঞ্চে হাজির দুর্দান্ত নাচের পারফর্মেন্স দিয়ে বিচারক থেকে দর্শক সকলকে মুগ্ধ করে দিয়েছে নিপা অভিনেত্রী ঐন্দ্রিলা। এদিন কাজরারে গানে ঐন্দ্রিলার দুর্দান্ত নাচ আর সাথে এক্সপ্রেশন মুগ্ধ করেছে সকলকে। নাচ দেখে বিচারকের আসনে থাকা শ্রাবন্তী (Srabanti) বলে ওঠেন, ‘ঠিক যেন ছোট্ট ঐশ্বর্যকে দেখলাম।

জি বাংলার অফিসিয়াল পেজে ডান্স বাংলা ডান্সের এই স্পেশাল পর্বের একটি প্রমো শেয়ার করা হয়েছে। যেখানে নাচের টুকরো দৃশ্য দেখা যাচ্ছে। অবশ্য শুধু ঐন্দ্রিলা নয় তার সাথে সুদীপ্তার নাচও দেখা গিয়েছে। ইতিমধ্যেই ভিডিওটি বেশ ভাইরালও হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। যা দেখে দর্শকদের মধ্যে উত্তেজনা আরও বেড়ে গিয়েছে।

নাচের ভিডিও দেখেই অনেকেই নিজের মতামত জানিয়েছেন কমেন্ট বক্সে। বেশিরভাগের মতেই নিপা দারুন নেচেছে। প্রসঙ্গত, ডান্স বাংলা ডান্সে বিচারকের আসনে শ্রাবন্তী ছাড়াও রয়েছেন সুপারস্টার জিৎ ও টলিউডের আরেক অভিনেত্রী শুভশ্রী। শুরু থেকেই ব্যাপক চর্চার মধ্যে রয়েছে ডান্স বাংলা ডান্স, তবে দুর্দান্ত সব নাচের পারফর্মেন্স দেখলে সত্যিই মন ভালো হয়ে যাবে।

Related Articles

Back to top button