বিনোদনভাইরালভিডিও

মিঠাইতে নতুন ট্যুইস্ট! রুডির সাথে বিয়ে হবে নিপার, ঐন্দ্রিলার কণের সাজ দেখে মুগ্ধ নেটিজেনরা

দিন গড়িয়ে সন্ধ্যে নামলেই বাংলার ঘরে ঘরে শুরু হয় এই সময়ের সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai), TRP রেটিং চার্টে ফলাফল যাই হোক না কেন এই ধারাবাহিক এবং এর চরিত্ররা মানুষের মনে অন্য জায়গা করে রয়েছে। ধারাবাহিকে ট্যুইস্ট এর পর ট্যুইস্ট এনে হাজির করছে নির্মাতারা। তাই মিঠাই চললে চেয়ার ছেড়ে ওঠার জো থাকেনা৷

কেবল মিঠাই সিড অর্থাৎ নায়ক নায়িকার লভ স্টোরিই নয়, মিঠাইতে রয়েছে আরও কিছু মন ভালো করা জুটি। যেমন রাতুল শ্রী, রাজীব নন্দা, সহ রুডি নিপার জুটিও দর্শকদের বেজায় পছন্দের৷ সদ্য সদা সিঙ্গেল স্যান্ডিরও একটা গার্লফ্রেন্ড জুটে গিয়েছে৷ ইতিমধ্যেই রবীন্দ্র জয়ন্তীর দিন স্যান্ডির বান্ধবী সেজে মিঠাইতে এন্ট্রি নিয়েছে পিংকি।

আর অন্যদিকে সিডি বয় গাড়ি দুর্ঘটনার পর ধারাবাহিকে ফিরেছেন রিকি দ্য রকস্টার রূপে। নিজের এবং মিঠাইরানির প্রাণহানির আশঙ্কায় বাধ্য হয়ে রিকি দ্য রকস্টারের ছদ্মবেশ নিয়েছে সিড। কিন্তু উচ্ছেবাবুকে চিনতে একটুও ভুল হয়নি মিঠাইয়ের। তাই পুরো ধারাবাহিক জুড়েই এখন দেখানো হচ্ছে জুটিদের রোমান্স।

এদিকে বিয়ে পাগল নিপা তো রুদ্র দাকে কার্যত চোখে হারাচ্ছে। নিপার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha)। রুদ্রদার প্রতি নিজের ফিলিংস নিয়ে ভীষণ সিরিয়াস নিপা। সম্প্রতি এক্কেবারে কণের সাজে ধরা দিল নিপা। আর তা থেকেই জল্পনা শুরু তবে কি এবার নিপা রুদ্রর বিয়েটা হয়েই যাবে?

সম্প্রতি একটি ভিডিওতে নিপাকে দেখা গিয়েছে কনের সাজে৷ তার পরনে গোলাপি বেনারসি, হাতে শাখা পলা, কপাল জুড়ে চন্দন, গায়ে ভারি সোনার গয়না। বিয়ের সাজে তাকে এতটাই অপূর্ব লাগছে যে চোখ ফেরানো দায় হয়ে পড়ছে। কিন্তু, তার এই ভিডিওর সাথে মিঠাই ধারাবাহিকের কোনোও সম্পর্ক নেই, কেননা এটা তিনি একটি ব্রাইডাল ভিডিও শ্যুট করেছেন মাত্র।

 

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha21)

Related Articles

Back to top button