খবরবিনোদনসিনেমা

দশ বছরে প্রেম বদলাতে চলেছে বিয়েতে, এখনো অঙ্কুশের ভালোবাসায় সন্দেহ ঐন্দ্রিলার!

প্রায় ১০ বছরেরও বেশি সময় ধরে একে অপরের সঙ্গে বেঁধে রয়েছেন টলিউডের পাওয়ার কাপল অঙ্কুশ (Ankush Hajra) – ঐন্দ্রিলা (Oindrila Sen)। প্রকাশ্যেই চুটিয়ে প্রেম করেন তারা। কিন্তু সকলেরই একই প্রশ্ন বিয়েটা কবে করবেন তারা? অঙ্কুশ ইতিমধ্যেই কিনে ফেলেছেন নতুন ফ্ল্যাট, কিনেছেন নতুন গাড়িও কিন্তু বিয়ে নিয়ে এতদিন পর্যন্ত কোনোই উচ্চবাচ্য করেননি অভিনেতা। তবে এবারে বিয়ে নিয়ে মুখ খুললেন অভিনেতা।

করোনার (Coronavirus) লাগাতার আক্রমণে ত্রাহি ত্রাহি রব দেশ জুড়ে। ইতিমধ্যেই অক্সিজেন (Oxygen Crisis) ও কোভিড-শয্যার (Covid Bed) অভাবে নাকাল রোগী ও তাঁদের আত্মীয়-পরিজনরা। রোজই লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। অক্সিজেন না পেয়ে প্রিয়জনকে হাতের উপরেই মরতে দেখছেন অসংখ্য মানুষ।এই পরিস্থিতিতে ঘরবন্দী থাকছেন টলি-তারকারাও। তবে এই করোনার দাপটে ভেস্তে গিয়েছে তার বিয়ের পরিকল্পনাও।

অঙ্কুশ হাজড়া ঐন্দ্রিলা সেন oindrila sen Ankush hazra

কিন্তু অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে একি! সম্প্রতি লকডাউনে বোর হয়ে অনেক সেলেব্রিটিরাই প্রশ্ন প্রশ্ন খেলায় মেতেছেন। আর এবার অভিনেত্রী ঐন্দ্রিলার সেই খেলা শুরু করেছেন। অভিনেত্রীকে যেকেউ প্রশ্ন করতে পারেন। এরপর অভিনেরই তাদের মধ্যে থেকেই কিছুজনের প্রশ্নের উত্তর দেবেন। এপর্যন্তুই ঠিক ছিল, কিন্তু মুশকিল হল এক নেটিজেন অভিনেত্রীকে প্রশ্ন করে বসেন, ‘তুমি কি অঙ্কুশদাকে সত্যিকারের ভালোবাসো?

Oindrila

এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেছেন, ‘১০ বছরে বুঝিনি। আরো ২০-২৫ বছর লাগবে তারপর উত্তরটা পাবে’। আসলে অভিনেত্রী নিছক মজার চলেই উত্তরটা দিয়েছেন। কারণ তাদের মধ্যেকার প্রেম টলিপাড়ায় একেবারে ফেমাস। মাঝে মধ্যেই দুজনকে একত্রে দেখতে পাওয়া যায়।

প্রসঙ্গত, কিছুদিন আগেই দীর্ঘ লকডাউনের পর মালদ্বীপ ছুটি কাটাতে গিয়েছিলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। সেখানে গিয়ে একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন যা বেশ ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে। তবে ঘুরতে গিয়ে করোনা পসিটিভ হয়ে পড়েন দুজনেই। সেই কারণে আরো বেশ কিছুদিন সেখানেই থাকতে হয়েছিল দুজনকে। বর্তমানে অঙ্কুশ ও ঐন্দ্রিলা দুজনেই একেবারে সুস্থ।

Related Articles

Back to top button