গানবিনোদনভিডিওসিরিয়াল

‘গানের পিন্ডি চটকে দিল’, ‘ওগো নিরুপমা’ সিরিয়ালের উর্মির গান শুনে করুণ দশা শ্রোতাদের, রইল ভিডিও

দর্শকদের দৌলতে বাঙালি সিরিয়ালের জনপ্রিয়তা আজ অন্য উচ্চতায় পৌঁছেছে। আর সিরিয়ালে দুর্দান্ত অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন টেলি তারকারাও। বিভিন্ন অনুষ্ঠানে প্রিয় তারকাদের ডাক পড়ে, জমে হাজার হাজার মানুষের ভিড়। সারাবছরই নানা স্টেজ শোয়ের জন্য ডাক পড়ে, সেখানে দর্শকদের অনুরোধে গান গেয়ে শোনান তাঁরা। কিন্তু মুশকিল হল অভিনয়ে ভালো মানেই তো আর গানেও ভালো হবে তেমনটা নয়। তাই বহুবার গানের জেরে কটাক্ষের শিকার হতে হয়েছে টেলি তারকাদের।

জি বাংলার জনপ্রিয় একটি সিরিয়াল ছিল ‘করুণাময়ী রানী রাসমণি’, সিরিয়ালে রানীমার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্র্রী দিতিপ্রিয়া রায়। একবার স্টেজে ‘কলঙ্কিনী রাধা’ গানের জেরে ব্যাপক কটাক্ষের শিকার হয়েছিলেন অভিনেত্রী। এবার একইভাবে গানের জেরে নেটপাড়ায় কটাক্ষের শিকার হলেন ‘ওগো নিরুপমা’ সিরিয়ালের অভিনেত্রী সৌমি ঘোষ (Soumi Ghosh)।

সম্প্রতি নেটপাড়ায় অভিনেত্রীর একটি স্টেজ পারফর্মেন্সের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে গান গাইতে দেখা যাচ্ছে তাকে। কিন্তু সেই ভিডিও ভাইরাল হয়ে পড়তেই কানে হাত দিয়েছেন শ্রোতারা, সাথে ধেয়ে এসেছে কটাক্ষ।

ছোটপর্দায় দীর্ঘদিন ধরেই অভিনয় করছেন সৌমি ঘোষ। একাধিক ধারাবাহিকে কখনো পার্শ্ব চরিত্র তো কখনও খল নায়িকার চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। প্রতিবারেই অভিনয়ের দক্ষতায় ফুটিয়ে তুলেছেন পর্দার চরিত্রকে, প্রশংসিতও হয়েছেন। জানা যায় খুব ছোট বয়সেই শুরু হয়েছিল সৌমির অভিনয়ের যাত্রা। তবে অভিনয়ে ভালো হলেও গানের গলা মোটেই খুব একটা ভালো নয়! অন্তত সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিও দেখে এমনটাই মত নেটিজেনদের।

যেমনটা জানা যাচ্ছে, কিছুদিন আগে একটি স্টেজ শোয়ে উপস্থিত ছিলেন সৌমি ঘোষ। পছন্দের অভিনেত্রীকে দেখতে হাজির হয়েছিলেন হাজারো দর্শকেরা। সেখানেই কথোপকথন, ডায়লগ সেরে নাচে গানে স্টেজ মাতিয়েছিলেন তিনি। কিন্তু মুশকিল হল স্টেজে ‘হায়ো রাব্বা’ গান খুব একটা সুরেলা হয়নি। আর সেই ভিডিও রেকর্ড করে শেয়ার করতেই ভাইরাল, তারপরেই যত গোল।

ভিডিওতে দেখা যাচ্ছে স্টেজে এদিক থেকে ওদিক গানের তালে নাচতে নাচতেই গান গাইছেন অভিনেত্রী। সাথে রয়েছে মিউজিসিয়ানদের গোটা একটা টিম। কিন্তু গানের গলা যে বেসুরো ছিল সেটা নেটিজেনদের প্রত্যেকেই জানিয়ে দিয়েছেন। ভিডিও দেখে বলছেন, ‘এমন গান শুনে কান থেকে রক্ত বেরোচ্ছে’। তো কেউ আবার বলছেন, ‘আপনি নাচটা করলেই ভালো করতেন গান কেন গাইতে গেলেন?’

Related Articles

Back to top button