বিনোদনসিনেমা

রেড হট ড্রেসে সুপার সেক্সি কাজল কন্যা নাইসা! এই বয়স থেকেই রুপে গুণে টেক্কা দিচ্ছেন নায়িকাদের

আর মাত্র একদিন পরেই আসছে বড়দিন। তার আগে থেকেই অবশ্য চারদিকে শুরু হয়েছে উৎসবের মরশুম। আমজনতা থেকে সেলিব্রেটি প্রায় গোটা বিশ্ববাসী মেতেছেন আনন্দ উৎসবে। তালিকায় রয়েছেন বলিউডের জনপ্রিয় স্টার কিডরাও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বলিউডের এমনই এক চর্চিত স্টারকিডদ নাইসা দেবগণের (Nysa Devgan)প্রি ক্রিসমাস ছবি।

ছোট থেকেই পাপারাৎসির ক্যামেরার নজরে থাকেন নাইসা। সোশ্যাল মিডিয়ায় শাহরুখ কন্যা সুহানার চেয়ে কোনো অংশে কম জনপ্রিয় নন নাইসা। সম্প্রতি টুকটুকে লাল বডিকন ড্রেসে বিদেশের বান্ধবীদের সাথে প্রি ক্রিসমাস পার্টিতে মেতেছিলেন কাজল এবং অজয় দেবগন কন্যা নাইসা দেবগণ। ছবিতে সকলের মধ্যমণি হয়ে দাঁড়িয়েছেন কাজল কন্যা।

উল্লেখ্য চলতি বছরেই ১৮ পূর্ণ করেছেন নাইসা।বর্তমানে সুইজারল্যান্ডের জিলায়ন ইনস্টিটিউড অফ হায়ার এডুকেশনে উচ্চশিক্ষা লাভ করছেন নাইসা।  সেখানেই পড়াশোনার ফাঁকেই বন্ধুদের সঙ্গে চুটিয়ে পার্টি করেন নাইসা। মাঝে মধ্যেই সেই ছবি শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ায়। যা ভাইরাল হয়ে যায় মুহুর্তের মধ্যে।

উল্লেখ্য চলতি বছরের শুরুতেই সিঙ্গাপুরের জিলায়ন ইনস্টিটিউট অফ হাইয়ার এডুকেশন থেকে ইন্টারন্যাশন্যাল হসপিটালিটি নিয়ে স্নাতোক ডিগ্রী লাভ করেছেন নাইসা। বয়স বাড়ার সাথে সাথে দিনে দিনে বাড়ছে তার রূপের ছটা। সেইসাথে রয়েছে নাইসার নজরকাড়া স্টাইল স্টেটমেন্ট।


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বন্ধুদের নিয়ে নাইসার প্রি-ক্রিসমাস পার্টির ছবি। কাজল কন্যা নাইসার গ্ল্যামারাস অবতার দেখে রীতিমতো ঘাম ছুটেছে নেটিজেনদের। তাই অনেকেই মনে করছেন আগামীদিনে বাবা-মায়ের দেখানো পথ অনুসরণ করেই অভিনয় জগতে আসতে পারেন নাইসাও।

Related Articles

Back to top button