গসিপবিনোদনভিডিও

বাবা-মায়ের পয়সায় ফুর্তি করছে! মদ খেতে খেতে উদ্দাম নাচ কাজলের মেয়ে নাইসার, রইল সেই ভিডিও

তারকাদের জন্য ট্রোলিং খুব সাধারণ বিষয়। তাঁদের মাঝেমধ্যেই নানান কাজের জন্য নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয়। বলিপাড়ায় তারকাদের মতোই তাঁদের সন্তানদেরও কটাক্ষের শিকার হতে হয়। পান থেকে চুল খসলেই ধেয়ে আসে নানান মন্তব্য। সম্প্রতি যেমন হয়েছে বলিউড সুপারস্টার অজয় দেবগণ (Ajay Devgn) এবং অভিনেত্রী কাজলের (Kajol) মেয়ে নাইসা দেবগণের (Nysa Devgan) সঙ্গে।

বলিউডের অন্যতম জনপ্রিয় স্টারকিডদের মধ্যে একজন হলেন নাইসা। তবে সে নিজেকে লোকচক্ষুর আড়ালে রাখতেই ভালোবাসেন। নাইসার সামাজিক মাধ্যমের প্রোফাইলও প্রাইভেট। তবে তাঁর বেশ কিছু ফ্যান পেজ রয়েছে। সেখান থেকেই নাইসার জীবনের নানান মুহূর্তের সাক্ষী থাকতে পারেন অনুরাগীরা আর সম্প্রতি এমন এক ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে কটাক্ষের শিকার হতে হয়েছে এই স্টারকিডকে।

Nysa Devgan with Kajol

নাইসা এই মুহূর্তে গ্রিসে তাঁর বন্ধুদের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। মাঝেমধ্যেই নাইসার ভ্যাকেশনের ছবি ভেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। যা ভালোবাসায় ভরিয়ে দেন নেটিজেনরা। তবে এবার যে ভিডিও প্রকাশ্যে এসেছে, যা দেখার পর তাঁকে ভালোমন্দ কথা শুনিয়েছেন অনুরাগীরা।

সম্প্রতি অজয়-কাজলের কন্যার ভাইরাল হওয়া ভিডিওর শুরুতে দেখা গিয়েছে, পানীয় পান করছিলেন। কিন্তু এরপর গ্লাস টেবিলে রেখে ‘ম্যাকারেনা’ গানে নাচ শুরু করেন তিনি। নীল রঙের মিডি ড্রেসে তাঁকে অসাধারণ দেখতে লাগছিল। সঙ্গে নজর কাড়ছিল নাইসার দুর্দান্ত ডান্স মুভস। তবে এসবের মাঝে নেটিজেনদের নজর কেড়েছে নাইসার হাতে থাকা পানীয়ের গ্লাস। অনেকে তো সেটিকে মদের গ্লাস ধরে নিয়ে নাইসাকে চরম কটাক্ষ করতে থাকেন।

 

View this post on Instagram

 

A post shared by Nysa Devgan (@nyasa_devgan)

নাইসার এই ভিডিও প্রকাশ্যে আসার পর নেটিজেনদের একাংশ তাঁকে কটাক্ষ করতে থাকেন। একজন লিখেছেন, ‘বাবার টাকা ফুর্তি করছে’। আর একজন আবার লিখেছেন, ‘নষ্ট হয়ে যাওয়া একজন তারকা সন্তান’।

তবে অনেকে যেমন অজয় দেবগণ এবং কাজলের কন্যাকে কটাক্ষ করেছেন। তেমনই আবার অনেকে তাঁকে সমর্থনও করেছেন। কিছু না জেনেশুনে নাইসাকে দোষ দেওয়া উচিত নয় বলেছেন তাঁরা।

Related Articles

Back to top button