অ্যাডাল্ট হয়ে গেল নাইসা! মেয়েকে নিয়ে মা হিসাবে গর্বিত কাজল, শুভেচ্ছা জানাল বাবা অজয় দেবগণ


বলিউডের সেলেব্রিটি কাপলদের (Bollywood Couple) মধ্যে অন্যতম জুটি অজয় দেবগণ (Ajay Debgan) ও কাজল (Kajol)। দু দশকের বেশি সময় ধরে একেঅপরের সাথে বিবাহিত তাঁরা। বলিউডের একাধিক সেলেব্রিটি কাপলদের মধ্যে বিচ্ছেদ ও সম্পর্কের বনিবনা না হলেও কাজল ও অজয় কিন্তু একত্রেই রয়েছেন। বাকি অভিনেতা অভিনেত্রীদের থেকে অনেকটাই এই জুটি।

অজয় ও কাজলের একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। ছেলের নাম যুগ ও মেয়ের নাম নাইসা। দুই সন্তানের মধ্যেই মেয়ে নাইসা বড়। দেখতে দেখতে বড় হয়ে গেছে নাইসা, গতকাল অর্থাৎ ২০ই এপ্রিল প্রাপ্তবয়স্ক হয়ে গেল সে। অর্থাৎ অষ্টাদশী হল কাজল কন্যা নাইসা।

Kajol Nysa

সেদিনের সেই ছোট্ট মেয়ে নাইসা আজ অষ্টাদশী। মেয়েকে বড় করে তোলার স্মৃতিতে নস্টালজিক হলেন কাজল-অজয় উভয়ই। মেয়ের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন মা কাজল ও বাবা অজয় দেবগণ দুজনেই।

Ajay Debgan Kajol Daughter Nysa Debgan

কাজল তার ইনস্টাগ্রামে নিজের সাথে নাইসার একেবারে ছোট্টবেলার একটি ছবি শেয়ার করেছেন। সাথে লিখেছেন, ‘তোমার জন্মের দিন থেকেই আমার জীবনের সবচাইতে বড় পরীক্ষা শুরু হয়েছিল। চিন্তা আর ভয় নিয়েই সেই পরীক্ষা শুরু হয়েছিল। তোমার যখন ১০ বছর বয়স তখন বুঝলাম আমি তোমাকে শেখাতে গিয়ে নিজেই অনেক কিছু শিখতে পারছি। আর আজ তুমি বড় হবার পরীক্ষায় দারুণভাবে সফল হয়েছো। সর্বদা এগিয়ে চলো জানবে আমি সর্বদা তোমার পাশে আছি’।

Kajol Nysa

একইভাবে বাবা অজয় দেবগণও মেয়েকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। অভিনেতা লিখেছেন, ‘শুভ জন্মদিন নাইস। এভাবেই ছোট ছোট খুশির মুহূর্ত কঠিন সময়ের মধ্যেও মুখে হাসি ফুটিয়ে তোলে’। তবে মেয়েকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি করোনা আক্রান্তদের জন্য আরোগ্য কামনায় করেছেন অভিনেতা। মা ও বাবার করা পোস্ট গুলি বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Ajay Debgan Nysa