বিনোদনভাইরালভিডিওসিনেমা

যে রাঁধে সে চুলও বাঁধে! বসিরহাটে মা কালীর ভোগ রাঁধছেন নুসরত জাহান, নিমেষে ভাইরাল ভিডিও

‘যে রাঁধে সে চুলও বাঁধে’ পুরনো এই প্রবাদ বাক্যের একেবারে জলজ্যান্ত উদাহরণ হলেন বসিরহাটের তারকা সাংসদ নুসরত জাহান (Nusrat Zahan)। একই সাথে ঘর বার দুইই সামলে নুসরত যেন দুহাতে দশভুজা। গত বছরেই মা হয়েছেন তিনি। তারপর থেকেই স্বামী সংসারের পাশাপাশি দায়িত্ব বেড়েছে একরত্তি ঈশানেরও।

তবে নুসরতের মাতৃত্বকালীন ছুটি কাটানোর সময় বসিরহাটের দিকে ফিরেও না তাকানোর জন্য ক্ষোভে ফেটে পড়েছিলেন এলাকাবাসীরা। অভিযোগ ওঠে ভোটের পর থেকে কোনো পাত্তাই নেই তারকা সংসদের। এই অভিযোগে সরব হন দলীয় কর্মী, এলাকার মেয়ে, বউ থেকে শুরু করে ছেলে-যুব সকলেই


এরইমধ্যে মাত্র এক সপ্তাহ আগেই নুসরতের নামে নিখোঁজ পোস্টারে ছেয়ে গিয়েছিল গোটা এলাকা। তবে অবশ্য নিজের এলাকাবাসীদের সমস্ত রাগ, দুঃখ দূর করতে নিজেই সশরীরে হাজির হয়েছেন বসিরহাটে।বিভিন্ন সময় কাজ নিয়ে ছুটে এসেছেন ইচ্ছামতী নদীর বুকে তৈরি এই ছোট্ট শহরে। তবে এবার তিনি হাজির সম্পূর্ণ অন্যরূপে ।


এবার আর তিনি কোনো অভিনেত্রী কিংবা সাংসদ নন। এবার নুসরত হয়ে উঠলেন এক্কেবারে ঘরের মেয়ে। শনিবার বসিরহাট (Basirhat) উত্তরের খোলাপোতা শশ্মান কালী মন্দিরের পুজোয় (Kali Pujo) শামিল হলেন সাংসদ নুসরত জাহান। সেখানে নিজে হাতে পুজোর উদ্বোধন করার পাশাপাশি হাত লাগান মায়ের ভোগ রান্নায়। এদিন অভিনেত্রীর পরনে ছিল লাল ফুল ছাপা শাড়ি।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নুসরতের মায়ের ভোগ রান্নার একটি ভিডিও। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে কোমরে একেবারে শাড়ির আঁচল গুঁজে হাতা খুন্তি হাতে বিশাল কড়াইয়ে মাকে ভোগ (Maaer Vog) দেওয়ার জন্য খিচুড়ি (Kichuri) রান্না করছেন নুসরত। বড়ো কড়াইয়ে খুন্তি নাড়াতে নাড়াতে তারকা সাংসদের প্রশ্ন ‘কি পেরেছি?’ পাশ থেকে সমবেত উচ্চারণে উত্তর আসে ‘হ্যাঁ, দিদি পেরেছেন, অশেষ ধন্যবাদ দিদি।’ পাশাপাশি এদিন টাকি গিয়ে ‘আই লাভ টাকি’ সেল্ফি জোনের উদ্বোধন করেন নুসরত।

Related Articles

Back to top button