বিনোদনভিডিওসিনেমা

ভালোই তো ছিলেন,হঠাৎ কি হল! সোশ্যাল মিডিয়ায় নুসরতের মোটিভেশনাল স্পিচ দেখে প্রশ্ন নেটিজেনদের

অভিনেত্রী, সাংসদ আর বর্তমানে মা একজন দায়ীত্ববান। জীবনের প্রতিটি ধাপেই নিজের মতো করে সফল তিনি। কথা হচ্ছে বাংলা সিনেমা জগতের প্রথম সারির নায়িকা নুসরত জাহানের (Nusrat Jahaan) সম্পর্কে। দেখতে দেখতে দুমাস হয়ে গেল পুত্র সন্তান ঈশানের (Yishan) জন্ম দিয়েছেন নুসরাত। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছেলের বাবার নামও।

গত বছর পুজোর পর স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) সাথে বিবাহবিচ্ছেদের পর থেকেই সহ অভিনেতা তথা বিশেষ বন্ধু যশ দাশগুপ্তের সাথে নাম জড়িয়েছে নুসরাতের। তবে শুরু থেকেই সম্পর্কের কথা অস্বীকার করে এসেছেন দুজনেই। এরপরেই সামনে আসে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর। আর সেসময়েই স্বামী নিখিল জৈনের সাথে বিয়েটাকেই জনসমক্ষে বিবৃতি দিয়ে অস্বীকার করেছিলেন নুসরত।

নুসরত জাহান Nusrat Jahan

এরপর ঈশানের বাবার পিতৃ পরিচয় নিয়ে জলঘোলা হয় বিস্তর। শেষমেশ কিছুদিন আগে পুজোর মধ্যেই যশ দাশগুপ্তের জন্মদিনেই তাঁকে স্বামীর পরিচয় দিয়ে সমস্ত জল্পনার অবসান ঘটান নুসরত নিজেই। উল্লেখ্য ঈমানের জন্মের পরেই তাঁর জননী নুসরত জানিয়েছিলেন খুব শীঘ্রই কাজে ফিরবেন তিনি।

 

কথা মতোই ইতি মধ্যেই কাজে ফিরেছেন তিনি। সেই কাজের সূত্রেই এই মুহূর্তে স্বামী যশ দাশগুপ্তের সাথে কাশ্মীরে ছুটি কাটাচ্ছেন নুসরত। কাশ্মীরের মনোরম প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে দাঁড়িয়ে একের পর এক ফটো তুলে চলেছেন অভিনেত্রী। সেই ফটো দেদার শেয়ার করছেন অভিনেত্রী।

Yash Dasgupta Birthday

 

 

View this post on Instagram

 

A post shared by Girls Motivation (@girlss_powerss_)

উল্লেখ্য সারাদিনের ব্যাস্ততার মাঝেও সোশ্যাল মিডিয়ায় নিয়ম করে অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। নিজের ছবি, ভিডিও আপলোড করার পাশাপাশি ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করে থাকেন নানান মোটিভেশনাল ভিডিও। আজও তেমনই একটি ভিডিও শেয়ার করেছেন নুসরত। অভিনেত্রীর শেয়ার করা সেই ভিডিওটির সারকথা হল এই যে ‘আমিই যদি কোনো সমস্যা হই, তাহলে আমি নিজেই সেটার সমাধান।’

Related Articles

Back to top button