বিনোদনসিনেমা

মা হবার খুশির মাঝেই বিবাহবিচ্ছেদ কেস, নুসরত-নিখিল মামলায় চলছে তারিখ পে তারিখ!

টলিউডের অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। বিগত বেশ কিছু মাস ধরে টলিপাড়ায় ব্যাপক চর্চায় রয়েছেন অভিনেত্রী। নেপথ্যে তার বৈবাহিক সম্পর্ক থেকে শুরু করে মা হওয়া। স্বামী-স্ত্রী মত থেকেও বিয়েই হয়নি দাবি করেছেন নুসরত। অন্যদিকে নিখিল জৈন (Nikhil Jain) করেছেন বিবাহ বিচ্ছেদ মামলা। এদিকে স্বামীর সাথে দীর্ঘদিন একসাথে না থাকলেও মা হতে চলেছেন নুসরত। এই নিয়ে তুমুল আলোচনা হয়েছে টলিপাড়া থেকে শুরু করে সোশ্যাল মিডিয়াতে।

জানা গিয়েছিল সেপ্টেম্বরে মা হতে চলেছেন অভিনেত্রী। তবে মা হওয়ার নাকি ডেট এগিয়ে এসেছে, সেপ্টেম্বর নয় অগাস্টের শেষের দিকেই মা হতে পারেন নুসরত। মাতৃত্বের অনুভূতির মাঝে গত ১৮ই অগাস্ট ছিল বিবাহ বিচ্ছেদ মামলার শুনানির তারিখ। তবে সেই দিন আর শুনানি হল না। আবারো পিছিয়ে গেল নুসরত-নিখিল মামলার তারিখ।

Nikhil Jain নিখিল জৈন

মামলার শুরু থেকেই নানা কারণে শুনানির দিন অনুপস্থিত থেকেছেন নুসরত। প্রতিবারেই বিশেষ কোনো কারণ দেখিয়ে মামলার দিন করতে হাজিরা থেকে বেঁচে গিয়েছেন অভিনেত্রী। এদিনের শুনানির আগেও একটি নতুন সিদ্ধান্ত নিয়েছেন নুসরত। সৌমেন রায় নামের এক উকিল নুসরতের মামলা লড়ছিলেন, তাকে পরিবর্তন করে ফেলেছেন অভিনেত্রী। যদিও ঠিক কি কারণে হটাৎ এমন উকিল বদল তা জানা যায়নি।

নুসরত জাহান Nusrat Jahan

যাই হোক বিবাহবিচ্ছেদ মামলার ডেট আবারো পিছিয়ে গিয়েছে। ৩রা সেপ্টেম্বর নতুন শুনানির দিন ঘোষণা করা হয়েছে। যদিও  সেদিন আদৌ শুনানি হবে কি না সেটা সময়ই বলবে। তবে এখন বিবাহবিচ্ছেদের থেকে অভিনেত্রীর মা হবার বিষয়েই বেশি আগ্রহী সকলে। যতই পছন্দের অভিনেত্রীর প্রথম সন্তান বলে কথা।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৯শে জুন বিয়ে করেছিলেন নুসরত ও নিখিল। এদেশে নয় বিদেশে গিয়ে জাঁকজমক পূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়েই একসাথে থাকা শুরু করেছিলেন। তবে বিয়ে সারলেও রেজিস্ট্রি করা হয়নি। সেই হিসাবেই নুসরতের মন্তব্য বিয়েটাই হয়নি। বিয়ে ওপর এক বছরের মত একসাথে ছিলেন দুজনে, এর পরেই শুরু হয় দাম্পত্য কলহের। তার পরেই আলাদা থাকা শুরু করেন দুজনে।

Related Articles

Back to top button