বিনোদনভাইরালভিডিওসিনেমা

কনকনে শীতে লেপের তলা থেকেই জন্মদিনের সেলিব্রেশন, নুসরতের অবাক গোটা নেটপাড়া, রইল ভিডিও

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। বরাবরই তাঁকে নিয়ে সরগরম থাকে পেজ থ্রীর পাতা। তিনি করছেন, কি পরছেন কিংবা কোথায় যাচ্ছেন তা জানার জন্য অনুরাগীদের কৌতূহলের শেষ নেই।  প্রায় সর্বক্ষণ তাঁর দিকে নজর রাখে কয়েকজোড়া ক্যামেরা। এছাড়া সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের ট্রোলিং তো তাঁর নিত্যদিনের সঙ্গী।

এখনকারদিনে লাগাতার ট্রোলের মুখে পড়া সেলিব্রেটিদের কাছেও একপ্রকার জলভাতে পরিণত হয়েছে। তবে কোনোদিনই কারও সমালোচনাই গায়ে মাখেননি অভিনেত্রী। বরাবরই নিজের শর্তে বাঁচেন তিনি। তাই  ফুটফুটে এক পুত্র সন্তানের জননী হয়েও এখনও চুটিয়ে উপভোগ করেন নিজের জীবনের প্রতিটা মুহূর্ত।

টলিউড,Tollywood,বাংলা সিনেমা,Bengali Cinema,নুসরত জাহান,Nusrat Jahan,জন্মদিন,Birthday,ভাইরাল ভিডিও,Viral Video

রোজকার ব্যস্ত শিডিউলের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন নুসরাত। মাঝে মধ্যেই শেয়ার করে নেন নিজের বেশ কিছু সুপার হট ছবি কিংবা ভিডিও। মাত্র একদিন আগেই ৮ জানুয়ারি ছিল অভিনেত্রীর জন্মদিন। এদিন ৩৩-এ  পা দিয়েছেন বাংলা সিনেমার এই ‘মহানায়িকা’। জন্মদিনে তাঁকে শুভেচ্ছায় ভড়িয়েছিলেন অসংখ্য অনুরাগী।

টলিউড,Tollywood,বাংলা সিনেমা,Bengali Cinema,নুসরত জাহান,Nusrat Jahan,জন্মদিন,Birthday,ভাইরাল ভিডিও,Viral Video

ভালোবাসার বার্তা দিয়ে স্বামী যশ দাশগুপ্তও নিজের সাথে নুসরতের একটি মিষ্টি ছবি দিয়ে নেটমাধ্যমে লিখেছিলেন ‘তোমার হাসির মতো রৌদ্রোজ্জ্বল, তোমার চোখের মতো উজ্জ্বল, তোমার মতো সুন্দর দিন পাও সেই কামনা করি! দুর্দান্ত জন্মদিন হোক।’ এবছর নুসরতের জন্মদিনে এসেছিল হ্যারিপটার কেক। যার জন্য অভিনেত্রী বিশেষ ধন্যবাদ জানান স্বামী যশকে।

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

প্রচন্ড শীতে কাবু হত্যা শহরবাসী।  ব্যতিক্রম নন টলিউডের হট বম্ব নুসরতও। জন্মদিনে ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার করা ভিডিওতেও সেই ইঙ্গিতই দিলেন অভিনেত্রী। লেপের তলা থেকেই কেকের ওপর রাখা মমমবাটিতে ফুঁ  দিয়ে নিভিয়ে আবার ঢুকে গেলেন লেপের তলাতেই। সেইসাথে ক্যাপশনেইনুসরতের ঘোষণা ‘আমার দিন,আমার মতো করে ‘।  অদ্ভুত কায়দায় টলি ডিভার বার্থডে সেলিব্রেশন দেখে বেশ অবাক নেটপাড়া।

Related Articles

Back to top button