Nusrat Jahan

রেড হট পোশাকে দেশি ছোড়ি নুসরাত জাহান। তুমুল ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায়


সেপ্টেম্বরের শেষের দিকে কলকাতা ছেড়েছেন বাংলার জনপ্রিয়  অভিনেত্রী তথা বসিরহাটের সংসদ নুসরাত জাহান। বর্তমানে তিনি আছেন  লন্ডনে। গত মাসেই তিনি এয়ারপোর্টে নিজের কিছু ছবি ছেড়েছিলেন। সেই থেকে ভক্তদের মনে প্রশ্নের পাহাড়, কোথায় গেলেন অভিনেত্রী আর কেনই বা গেলেন। তবে যেটা জানা যাচ্ছে তিনি শুটিং এর জন্য লন্ডনে গিয়েছেন। স্বস্তিক সংকেতের ছবির শুটিং এর জন্যই তিনি লন্ডনে গেছেন।

সেখানে পৌঁছে এয়ারপোর্ট থেকে পোস্ট করেছিলেন ছবিগুলি। সেখানে হিপহপ ড্রেসে দেখা গেছিল অভিনেত্রী নুসরাত জাহানকে। পরনে ছিল নীল রঙের লাউজি, সাথে নো মেকআপ লুক। সেই ছবি পোস্ট করার পরেই নামে লাইকের ঢল, ৫০ হাজারেরও বেশি লাইক হয় সেই পোস্ট।

সম্পত্তি, এয়ারপোর্টের মত হিপহপ স্টাইলে নিজের একটি ভিডিও প্রকাশ করেছেন অভিনেত্রী নুশরত। গাঢ় লাল রঙের বোম্বার জ্যাকেট,সাথে লাল রঙের শর্টস। পুজোর আর মাত্র হাতেগোনা কয়েকদিন বাকি। এবার পুজোয় সম্ভবত এটাই ফাঁসিতে স্টেটমেন্ট অভিনেত্রীর। তবে, শুরু যে বোল্ড লুকে সাবলীল নুশরত তা  কিন্তু নয়,শাড়ি থেকে সালোয়ার সবেতেই  বেশ সাবলীল নুশরত।

https://www.instagram.com/p/CFtbtTGHESv/

অভিনেত্রীর  এই ভিডিও পোস্ট হবার পর তা ভাইরাল হতে দেরি লাগেনি। ভক্তদের অনেকেই মন্তব্য করেছেন লাল এই পোশাকে তাদে এক্কেবারে হিপহপার লাগছে। যদিও নিজেকে হিপহপার বলে মনে করেন না অভিনেত্রী। তাই বিদেশে হিপহপার ড্রেস থাকলেও ক্যাপশনে নিজেকে দেশি ছোড়ি বলে মেনশন করেছেন অভিনেত্রী।

এবার পুজোয় যে এই ফ্যাশন হাজির হবে তা বোঝাই যাচ্ছে। কারণ,ইতিমধ্যেই নুশরতের সোশ্যাল মিডিয়া থেকে ফ্যাশন টিপস নিতে শুরু করেছে নেট দুনিয়া থেকে শুরু করে তার ভক্তরা।


Like it? Share with your friends!

629
629 points