গসিপবিনোদন

গত বছর নিখিলের হাত ধরে রথের দড়িতে টান দিলেও এবছর একাই শুভেচ্ছা জানালেন নুসরত

বাংলা সিনেমা জগতের অন্যতম ব্যাস্ততম মুখ হলেন বসিরহাটের তারকা সাংসদ নুসরত জাহান(Nusrat Jahan)।এখন যাঁর ব্যক্তিগত জীবনের প্রতি মুহূর্তের আপডেট হয়ে গসিপের অন্যতম বিষয়। কারণ বিয়ের দুবছর ঘুরতেই স্বামী নিখিল জৈনের সাথে বদলেছে তাঁর সম্পর্কের সমীকরণ।আজ থেকে দুবছর আগেও অভিনেত্রীর জীবনে আজকের দিনটা অন্যরকম ছিল। ২০১৯-এর জুন মাসে তুরস্কে ‘ডেস্টিনেশন ওয়েডিং'(Destination Wedding) সেরে দেশে ফেরার কয়েক দিনের মধ্যেই কট্টরপন্থীদের তীব্র কটাক্ষ উপেক্ষা করেই ইসকনের ঐতিহ্যবাহী রথযাত্রায় ‘স্বামী’ নিখিল জৈনের(Nikhil Jain) সাথে হাজির হয়েছিলেন নুসরত জাহান। এরপর গত বছরেও লকডাউন চলাকালীন নিখিল জৈনের সাথে ইসকনের উল্টো রথের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন নুসরত।

শুধু রথের দড়িতে টান দেওয়াই নয়, আরতি করা থেকে শুরু করে সমস্ত আচার,অনুষ্ঠান পালন সবটাই করেছিলেন স্বামী নিখিল জৈনের হাত ধরে।কিন্ত সেসব এখন স্মৃতির পাতায়।যা মোটেই আর সুখের নয়!সময়ের সাথে বদলেছে নুসরত-নিখিলের সম্পর্কের সমীকরণ । বদলেছে বাসস্থান, আলাদা হয়েছে দুজনের মাথার ছাদ।

 

এসবের মধ্যেই গত মাসে সবাইকে অবাক করে দিয়ে কার্যত বোমা ফাটান অভিনেত্রী।সংবাদমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে নুসরত সাফ জানিয়ে দেন “তুরস্কের বিবাহ আইন অনুসারে ওই বিয়েটা অবৈধ। তার উপর এটা যেহেতু হিন্দু-মুসলিম বিয়ে সেক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে এই বিয়েতে স্বীকৃতি দরকার। সেটা হয়নি। ফলে এটা বিয়েই নয়।”

সম্পর্কের এই টানপোড়েনের মাঝেই জানা যায় গর্ভবতী হয়ে পড়েছেন অভিনেত্রী।জোরালো হয় অভিনেতা যশ দাশগুপ্তের(Yash Dasgupta) সাথে তাঁর সম্পর্কের গুঞ্জনও। তবে তাঁর সন্তানের বাবা কে সে বিষয়ে “স্পিকটি নট” নুসরত।অন্যদিকে নুসরতের গর্ভবতী হওয়ার বিষয়ে জেনে আকাশ থেকে পড়েন তাঁর স্বামী নিখিল। তিনিও সাফ জানিয়ে দেন নুসরতের গর্ভে থাকা সন্তান তাঁর নয়।

তবে সম্পর্কের রঙ, পাল্টালেও উৎসবের রঙ ফিকে হতে দেননি নায়িকা। তাই এবারের রথযাত্রা একা একা কাটালেও অনুগামীদের শুভেচ্ছা জানাতে ভোলেননি অভিনেত্রী।এদিন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শুভেচ্ছা জানিয়ে নুসরত লিখেছেন, “রথযাত্রার অনেক শুভেচ্ছা…আপনাদের জীবন আনন্দে ভরে উঠুক।”

 

Related Articles

Back to top button