বিনোদন

মেদহীন সুঠাম চেহারায় লেদার ক্রপটপে নিমেষে নেট দুনিয়ায় ঝড় তুললো নুসরতের নতুন গান

এই পুজোতেই মুক্তি পেতে চলেছে নুসরাত-যশ-মিমির ছবি ‘এস ও এস কলকাতা’। এই প্রথম পর্দায় জুটি বাঁধতে চলেছেন যশ এবং নুসরাত। ছবির টিজার মুক্তি পেতেই শোরগোল পড়ে গিয়েছিল সিনে পাড়ায়। টলিউডে এই ধরনের কাজ আগে হয়নি বলেই দাবি ছবির কলাকুশলীদের। ছবির চিত্রনাট্য অনুযায়ী, এই রোমাঞ্চকর গল্পটি বোনা হয়েছে জঙ্গিদের বিরুদ্ধে।

এবার সেই ছবিরই গান ‘হার মানব না’ সদ্য প্রকাশ পেয়েছে। র‍্যাপ স্টাইলে গাওয়া এই গান ইতিমধ্যেই হিট নেট পাড়ায়। ‘SOS KOLKATA’ ছবির এই গানটি গেয়েছেন ফারহাদ ভিওয়ান্ডিওয়ালা, অর্পিতা দাস, প্রতীক কুন্ডু। গানটি লিখেছেন প্রতীক কুন্ডু। গানের সুর কথা র‍্যাপের পাশাপাশি এই গান হিটের প্রধান ইউএসপি হয়ে উঠেছেন অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান। নুসরাতের বিপরীতে এই গানে দেখা গেছে অভিনেতা যশ দাসগুপ্তকে।

এই গানে নুসরাতের লুক ইতিমধ্যেই মন কেড়েছে দর্শকদের। কালো লেদারের ক্রপ টপ ও লেদারের প্যান্টে বোল্ড অবতারে ধরা দিয়েছেন নুসরাত। অন্যদিকে, লেদার জ্যাকেটে ও জিনসে ধরা দিয়েছেন যশ৷ গানে দুজনের এই ভিন্ন স্বাদের সাজই যেন চড়াচ্ছে চাপমাত্রার পারদ। গান মুক্তি পেতেই ছবি নিয়ে আরও কয়েকগুণ আশা বেড়ে গেছে দর্শকমহলের, এবার কেবল ছবি মুক্তির অপেক্ষা।পরিচালক অংশুমান প্রত্যুষের নতুন ছবি এসওএস কলকাতা খুব শিগগিরই আসতে প্রেক্ষাগৃহে।

Related Articles

Back to top button