বিনোদনভাইরালভিডিওসিনেমা

ভাঙতে বসেছে বিয়ে! যশের সঙ্গে আশিকী-২ এর রোমান্টিক গানে গলা মেলালেন নুসরত, ভাইরাল ভিডিও

শ্রাবন্তীর পর এবার টলিউড অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) -এর পিছু ছাড়ছেনা বিতর্ক। বিভিন্ন মহলে রটে গিয়েছে টলি অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)- এর সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, খুব শিগগিরই নাকি বিয়ে ভাঙতে পারে নিখিল নুসরতের। অনেকদিন ধরেই নাকি ব্যক্তিগত সমস্যার জেরে নুসরতের সংসারে চলছে অশান্তি। কিন্তু বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই যশের সঙ্গে নুসরতের প্রেম নিয়ে তৈরি হয়েছে তুমুল জল্পনা।

নুসরত জাহান যশ দাশগুপ্ত Nusrat Jahan Yash Dasgupta

আর সেই জল্পনাতে আরও ঘি ঢালছেন যশ নুসরত নিজেই। রূপোলি পর্দার বাইরেও আজকাল একসাথে দেখা যাচ্ছে ‘যশরত’ জুটিকে। এখন যশ নুসরত একসাথে মাচাও মাতাচ্ছেন।

নুসরত জাহান যশ দাশগুপ্ত Nusrat Jahan Yash Dasgupta

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, আশিকী টু-এর ‘চাহু ম্যায় ইয়া না’ গানে গলা মেলালেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। কোনো এক মাচা শো থেকেই এই ভিডিও ক্লিপটি ভাইরাল হয়েছে তা আর বলার অপেক্ষা রাখেনা।

সূত্রের খবর, শনিবার নদিয়ার কুলগাছিতে এই ‘মাচা’ শোতে শুধু গান নয় কোমড় ও দুলিয়েছেন যশরত। অনস্টেজ তাদের রসায়ন দেখে দর্শকদের বুঝতে অসুবিধা হয়নি তাদের মাখো মাখো সমীকরণের কথা। এই ভিডিও ভাইরাল হতেই জোর চর্চা শুরু হয়েছে টলিপাড়ায়।

 

প্রসঙ্গত, ২০১৯ সালে জনপ্রিয় ব্যবসায়ী নিখিল জৈন (Nikhil Jain) – এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। লকডাউনকালেও দুজনে বেশ জমিয়েই ছিলেন। কিন্তু হঠাৎই তাদের জীবনে যেন ঘনিয়ে আসে কালোমেঘ।যদিও নিখিল এবং তার ব্যক্তিগত জীবন সম্পর্কে একটাও কথা বলতে নারাজ নুসরত। যশের সঙ্গে তার সম্পর্ক নিয়েও একদম ‘স্পিকটি নট’ অভিনেত্রী।

Related Articles

Back to top button