ছবিবিনোদন

সুখী পরিবার! দীপাবলিতেই যশের আগের পক্ষের ছেলের সাথে ঈশানকে প্রথমবার প্রকাশ্যে আনলেন নুসরত

দীপাবলি মানেই আলোর উৎসব, ভালোর উৎসব। সমস্ত গৃহস্থ বাড়িই এদিন সেজে ওঠে রকমারি আলোয়।সমস্ত অশুভ, অন্ধকার কালোর বিনাশ হয় আলোয়। কেউ কেউ রকমারি রঙে বানান রঙ্গোলি, কেউবা ফুলে সাজান বাড়িঘর। এমন খুশির দিনেই অনুরাগীদের সারপ্রাইজ দিলেন যশ নুসরত। এই দিনে প্রথম বার যশরতের সদ্যজাত সন্তান ঈশানকে প্রকাশ্যে আনলেন তারকা জুটি।

শুধু তাই নয় ভাইকে কোলে নিয়ে হাসি মুখে দেখা মিলেছে যশের আগের পক্ষের ছেলেকেও। আগেই জানা গিয়েছিল, যশের প্রথম পক্ষের ছেলের বয়স ৯। বানার সঙ্গেই থাকত সে, কিন্তু এতদিন পর্যন্ত কখনোই তাকে প্রকাশ্যে আনেননি অভিনেতা। অবশেষে দীপাবলির পূণ্য তিথিতে দুই ভাইকে ফ্রেমবন্দী করলেন যশ।

মাত্র দু’মাস হল সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। হাজারো বিতর্ক, সমালোচনা, চর্চাকে পাশ কাটিয়ে মা হয়েছেন তিনি। ঈশান পেটে থাকা কালীনই অভিনেত্রীর উপর দিয়ে কার্যত ঝড় বয়ে গিয়েছিল। তবে সেসব সামলাতে তিনি পেরেছেন ছায়াসঙ্গী যশকে পাশে পেয়েই।

এবছর পুজোর মধ্যেই যশের সাথে সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন নুসরত নিজেই। এরপর পুজোয় ঘোরাঘুরি থেকে আড্ডা সবকিছুই করেছেন ছেলে ঈশানের বাবা যশকে নিয়ে। তিনি যে বিবাহিত তা বোঝাতে পুজোর মধ্যেই শাখা-পলা, সিঁদুর পরে ছবি দিয়েছিলেন নুসরত। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয় সেই ছবি।

আর দীপাবলিতে কোনোওরকম রাখঢাক না রেখেই এক্কেবারে সুখী পারিবারিক মুহুর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন যশরত। সকলের পরনে একই রঙ একই ধাঁচের পোশাক। কখনও নুসরতের কোলে ইশান, কখনও আবার যশের বড়ছেলের কোলে একরত্তি। এভাবেই মা বাবা দাদার সঙ্গে প্রথম দিওয়ালি কাটিয়ে ফেললেন খুদে।

Related Articles

Back to top button