বিনোদন

একা থাকতে আর ভয় পাননা নুসরত! নিখিলকে সাফ জানিয়ে দিলেন অভিনেত্রী

শ্রাবন্তীর পর এবার টলিউড অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) -এর পিছু ছাড়ছেনা বিতর্ক। বিভিন্ন মহলে রটে গিয়েছে টলি অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)- এর সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী।

Yash Dasgupta Nusrat Jahan

শোনা যাচ্ছে, খুব শিগগিরই নাকি বিয়ে ভাঙতে পারে নিখিল জৈন (Nikhil Jain) নুসরতের। অনেকদিন ধরেই নাকি ব্যক্তিগত সমস্যার জেরে নুসরতের সংসারে চলছে অশান্তি।এই গুঞ্জনের মাঝে নুসরত সাফ জানান ব্যক্তিগত সম্পর্ক নিয়ে একটাও কথা বলতে চাননা তিনি।

Nikhil Jain Nusrat Jahan

 

তিনি বলেন “মানুষ আমায় কাঠগড়ায় তুলেছেন, তাই এই বিষয়ে আমার কিছু বলার নেই, আমাকে বিচার করতে হলে করতে হবে একজন অভিনেত্রী হিসেবে আমার পারফরম্যান্স দেখে, অন্য কিছু দেখে নয়। ভাল, মন্দ, জঘন্য যাই হোক, এটা আমার ব্যক্তিগত জীবন, তা আর কারও সঙ্গে ভাগ করে নেওয়ার আমার ইচ্ছে নেই।”

Nikhil Jain Nusrat Jahan

এরমাঝেই রবিবার রাতে নতুন বার্তা দিলেন নুসরত জাহান। ইন্সটাগ্রাম স্টোরিতে নুসরত সাফ জানালেন একা থাকার ভয় তার নেই। নিখিলের মাথায় যেন তিনি ঢুকিয়ে দিতে চাইলেন, ‘একজন নারী যে জানে খাবার টেবিলে সে কী নিয়ে এসেছে, তাঁর কোনওদিন একা খাওয়ার ভয় থাকে না’।

Nikhil Jain Nusrat Jahan

এই বিতর্ক আরও জোরদার হল যখন একে অপরকে আনফলো করলেন নুসরত নিখিল। সদ্য জন্মদিন গেল অভিনেত্রীর অথচ নুসরতকে একটা উইশ পর্যন্ত করেননি নিখিল। গত কয়েকমাস ধরেই নুসরতের প্রোফাইল ও কার্যতই নিখিলহীন। অথচ জন্মদিনে যশ নুসরতের ফ্যানপেজ থেকে যাবতীয় যা যা শেয়ার হয়েছে তার সবকিছুই নিজের প্রোফাইল থেকে শেয়ার করেছেন নুসরত।

Yash Dasgupta Nusrat Jahan

গত ২৯ ডিসেম্বর একসঙ্গে আজমের শরিফ দরগায় দেখা মিলেছে যশ-নুসরতের। এই জুটির ফ্যানপেজ থেকে তাঁদের আজমের দর্শনের একাধিক ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়েছে। হযরত খাজা মইনুদ্দিন চিশতির দরগায় চাদর দিতে পৌঁছেছিলেন নুসরত।

Related Articles

Back to top button