খবরবিনোদনসিনেমা

ছোট্ট ঈশানকে বাড়িতে রেখেই পার্টিতে নুসরত-যশ, খুদের চিন্তায় চিন্তিত নেটপাড়া

কিছুদিন আগে মা হয়েছেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। মা হবার পর ১ মাসও হয়নি তবে এর মধ্যেই অভিনেত্রীকে দেখা গেল নাইট আউটে। সঙ্গী যশকে সাথে নিয়েই কলকাতার রাস্তায় দেখা মিলল নতুন মা নুসরতের। সদ্য মা হলেও চেহারা দেখে বোঝা মুশকিল, নিজেকে একেবারেই ফিট রেখেছেন নুসরত। যা দেখে রীতিমত তাক লেগে গেছে সকলের।

সামনেই পুজো তাই সাজগোজ আর রূপচর্চার জন্য স্যালোঁ এর চাহিদা বাড়বে। এদিন ভবানীপুরে একটি নতুন স্যালোঁর উদ্বোধনেই হাজির হয়েছিলেন নুসরত জাহান। আর সাথে ছিল সঙ্গী যশ দাসগুপ্ত। অবশ্য এর আগেও দু একবার বাইরে দেখা গিয়েছে নুসরতকে। ঈশানের মা হবার পাশাপাশি অভিনেত্রী তথা সাংসদ হবার দায়িত্ব পালন করবেন নুসরত।

Nusrat Jahan Trolled on Social Media

মা হবার পর প্রথমবার ক্যামেরার সামনে এসে এমনটাই জানিয়েছিলেন অভিনেত্রী। এরপর থেকেই তাকে দেখা যাচ্ছে মাঝে মধ্যেই। শনিবারেও একপ্রকার পার্টি মুডে দেখা মিলেছিল নুসরতের। সেদিন সংবাদ মাধ্যমের উদ্দেশ্যে নুসরত জানিয়েছিলেন যে ছেলে একটু বড় হলেই কাজে যোগ দেবেন তিনি। তবে আপাতত ছোটোখাটো কাজই করবেন তিনি।

টলিউডের মডেল তথা অভিনেত্রী উষসী সেনগুপ্তের সাথেই কলকাতার এক হোটেলে দেখা মিলেছে নুসরত যশের। সেই ছবি উষসী শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। আর ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘সত্যি খুব এক্সাইটেড, সুন্দরী তথা বাংলার পাওয়ার ওম্যান নুসরত জাহান ও ড্যাশিং হিরো যশ দাশগুপ্তর সাথে হতে পেরে’। এর পাশাপাশি মা হওয়ার জার্নির জন্য শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

এদিকে নুসরত ও যশ দুজনকে একসাথে বাইরে থাকতে দেখে ছোট্ট ঈশানের চিন্তায় চিন্তিত হয়ে পড়েছে নেটপাড়া। ছবিতে লাইকের পাশাপাশি উঠেছে প্রশ্নও। ঈশানকে বাড়িতে রেখে বাইরে রয়েছেন মা নুসরত তাহলে তার যত্ন কে নেবে? বাড়িতে আয়ার কাছে ছেলেকে রেখে এইভাবে ঘুরে বেড়ানো খুব একটা ভালভাবে নেননি নেটিজেনরা। তাই তাদের মনে ঈশানকে নিয়ে প্রশ্নে জেগেছে।

Related Articles

Back to top button