খবরবিনোদনসিনেমা

ছোট্ট ঈশানকে বাড়িতে রেখেই কাশ্মীরে নুসরত জাহান! এক নয় সাথে আছে ‘স্বামী’ যশ দাসগুপ্ত

দীর্ঘদিনের হাঁফ ছাড়া গরমের পর ধীরে ধীরে তাপমাত্রা নামছে বঙ্গে। অর্থাৎ শীতকালের সূত্রপাত হচ্ছে, তবে বঙ্গে শীত আসার আগেই পারদ নেমেছে উত্তরে। হ্যাঁ কাশ্মীরের কথাই বলছি, সেখানে তাপমাত্রা ইতিমধ্যেই হিমাঙ্কের নিচে চলে গিয়েছে। আর সেখানেই হাজির হয়েছেন ঈশান (Yishaan) জননী নুসরত জাহান (Nusrat Jahan)। অবশ্য এক নয়, সাথে রয়েছেন যশ দাসগুপ্ত (Yash Dasgupta)। তবে ছেলে ঈশানকে দেখা যায়নি।

দেখতে দেখতে দুমাস হয়ে গেল ঈশানের বয়স। আর ছেলে হবার পরেই ধীরে ধীরে কাজে ফেরার কথা জানিয়েছিলেন অভিনেত্রী। তাই কথা মত শুটিংয়ের জন্যই পৌঁছে গিয়েছেন কাশ্মীরে। শুটিংয়ে নুসরতের সাথে রয়েছেন আরো একজন তিনি সকলেরই পরিচিত যশ দাসগুপ্ত। অভিনেতা যশ যে ঈশানের বাবা সেটা আগেই ফাঁস হয়েছে, তবে কিছুদিন আগে জন্মদিনের কেকে ‘Husband’ লেখা দেখে অনেকেরই ধারণা বিয়েটাও হয়ে গিয়েছে তাদের।

প্রেগনেন্সির জন্য দীর্ঘদিন কাজের থেকে বিরতি নিতে হয়েছিল। তবে আর নয়, এবার শুটিংয়ের জন্য প্রস্তুত নুসরত। গত শনিবারেই যশকে সঙ্গী করে কাশ্মীরে পৌঁছেছেন অভিনেত্রী। সেই ছবি শেয়ার করেছেন নিজেদের ইনস্টাগ্রামে। যদিও একসাথে নয় বরং আলাদা আলাদাই ছবি শেয়ার করেছেন দুজনে। কিন্তু দুজনে যে একসাথে আছে সেটা ছবি দেখলেই বোঝা যায়। কারণ ছবিতে যে রিক্সার সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন নুসরত সেই একই ব্যাকগ্রাউন্ড দেখা গেছে যশের ছবিতেও।

ছবি শেয়ার করে যশ ও নুসরত দুজনেই একই ধরণের ক্যাপশন দিয়েছেন, ‘শীত আসছে’। মুহূর্তের মধ্যেই প্রিয় তারকাদের ছবি ভাইরাল হয়ে পড়েছে। তবে নুসরতের ছবিতে ঈশানের খোঁজ পড়েছে বারেবারে। নেটিজেনদের অনেকেই অভিনেত্রীকে জিজ্ঞাসা করেছেন, ‘ঈশানকে কি বাড়িতে রেখে এসেছ ‘?

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

‘চিনে বাদাম’ ছবির শুটিংয়ের জন্যই যশ কাশ্মীরে হাজির হয়েছেন। শিলাদিত্য মৌলিক পরিচালিত ছবিতে এনা সাহা ও যশকে দেখা যাবে। ছবিটির প্রযোজনাও নিজেই করছেন এনা সাহা। তবে এই মুহূর্তে ফিল্মি জুটির থেকেও বেশি চর্চায় যশ-নুসরত জুটি। ছবিটি শুটিং শেষে নুসরতের সাথে একটি মিউজিক ভিডিও শুটিং করার কথা রয়েছে। সেই কারণেই একসাতে কাশ্মীর গিয়েছেন দুজনে।

Related Articles

Back to top button