গসিপবিনোদনসিনেমা

দক্ষিনেশ্বরেই হয়েছিল বিয়ে! যশের জন্মদিনে বিয়ের কথা স্বীকার করলেন নুসরত জাহান!

টলিউডের অভিনেত্রীদের মধ্যে অন্যতম নুসরত জাহান (Nusrat Jahan) বিগত কিছু মাস ধরে বেশ চর্চায় রয়েছেন। মা হওয়া ঠিক যশ দাসগুপ্তের (Yash Dasgupta) সাথে সম্পর্ক নিয়ে বহুবার শিরোনামে এসেছেন অভিনেত্রী। গতকাল অর্থাৎ ১০ই অক্টবর ছিল অভিনেতা যশের জন্মদিন। জন্মদিন বলে কথা সেলিব্রেশন হবে না তাও আবার হয় নাকি! কেক কেটে ভালোভাবেই হল ঈশানের (Yishaan) বাবার জন্মদিনের সেলেব্রেশন।

নুসরত জাহানের মা হওয়ার আগে থেকেই পিতৃপরিচয় নিয়ে চলছিল তুমুল চর্চা। শেষে জন্মপরিচয়পত্র ফাঁস হতেই জানা যায় যশ দাশগুপ্তই ঈশানের বাবা। পিতৃপরিচয় না হয় হল, কিন্তু বিয়ে? অনেকের ধারণা লুকিয়ে একে অপরকে বিয়ে করে ফেলেছেন যশ নুসরত। একথাই একপ্রকার স্বীকার করে ফেললেন এবার! সম্প্রতি নুসরত জাহানের ইনস্টাগ্রাম স্টোরি অন্তত এমনটাই বলছে।

যশের জন্মদিনে রবিবার রাতেই আনা হয়েছিল কেক। দারুন সুন্দর সেই কেকের ছবি নুসরত নিজেই শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। কিন্তু কেক দেখেই রীতিমত টনক নড়েছে নেটিজেনদের। দুতলা কেকের ওপরে রয়েছে নামের আদ্যক্ষর YD। তবে তার থেকেও যেটা বেশি নজর কেড়েছে সেটা হল কেকের নিচের অংশে লেখা রয়েছে বাবা আর ওপরের অংশে লেখা রয়েছে স্বামী।

Yash Dasgupta Birthday

ঈশানের বাবা হিসাবে বাবা লেখা রয়েছে সেটা না হয় পরিষ্কার। কিন্তু স্বামী? তাহলে সত্যি সত্যিই বিয়েটা সেরে ফেলেছেন যশ-নুসরত। এতদিন ধরে হাজার বার প্রশ্ন করা হলেও এই প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়েছেন দুজনেই। তবে এই কেকের মধ্যে দিয়েই কি বুঝিয়ে দিলেন তারা স্বামী-স্ত্রী? এমনটাই প্রশ্ন জাগতে শুরু করেছে নেটিজেনদের মনে। অবশ্য শুধুই কেক কাটা নয়, শেষে ক্যান্ডেল লাইট ডিনারের আয়োজনও ছিল।

Yash Dasgupta Birthday

ডিনারের টেবিলে একত্রে দুজনের একটি ছবি শেয়ার করেছেন নুসরত। যাতে লেখা রয়েছে, ‘হ্যাপ্পি বার্থডে’ সাথে রয়েছে ভালোবাসার চিহ্ন। এই দেখে অনেকেই নিখিলের বক্তব্যের কথা ভাবছেন। নিখিলের মতে, আগের বছর দক্ষিণেশ্বরে গিয়েই বিয়ে সেরেছিলেন যশ-নুসরত। সেই সময় দক্ষিণেশ্বরে ক্যামেরাবন্দি হয়েছিলেন দুজনে।

Related Articles

Back to top button