বিনোদনসিনেমা

প্লাস্টিক সার্জারি করিয়েছেন নাকি! মা নুসরতের ছবি দেখে কটাক্ষ নেটিজেনদের

টলিউডের অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) গত মাসের ২৬ তারিখ মা হয়েছেন। কলকাতার এক বেসরকারি হাসপাতালেই মা হয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর মা হবার খবর প্রকাশ্যে আসার পর থেকেই হইচই পরে গিয়েছিল টলিপাড়ায়। যেখানে নিখিলের সাথে বিয়ের সম্পর্ক মানতে নারাজ সেখানে কার সন্তানের মা হচ্ছেন নুসরত এই নিয়ে বিস্তর চর্চা শুরু হয় নেটপাড়ায়।

সমালোচনা থেকে শুরু করে ট্রোলিং সবই চলতে থাকে সোশ্যাল মিডিয়াতে। তবে সে সবে কান দেননি নুসরত। সমাজের কটূক্তি ও সমালোচনা উপেক্ষা করে সিঙ্গেল মাদার হবার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। যদিও মা হবার পরেও ট্রোলিং অব্যাহত রয়েছে সোশ্যাল মিডিয়াতে। অনেকেই নুসরত ও যশ দাশগুপ্তের সম্পর্ক নিয়ে কটাক্ষ করে চলেছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে মা হবার পর নিজের বেশ কিছু ছবি শেয়ার করেছেন নুসরত। যার মধ্যে রয়েছে কিছু সাদা-কালো পুরোনো ছবি। ছবি শেয়ার হবার পর ভাইরালও হয়েছে। তবে ছবিতে অভিনেত্রীকে কটাক্ষ করে মন্তব্য করেছেন বেশ কিছু নেটিজেনরা। সানগ্লাস পড়া সাদাকালো ছবি দেখে সার্জারি করিয়েছেন বলে কটাক্ষ করেছেন এক নেটিজেন।

Nusrat Jahan Trolled on Social Media

এছাড়াও আরো নানা ধরণের কটাক্ষ থেকে শুরু করে কুরুচিকর মন্তব্যে ভরে গিয়েছে অভিনেত্রীর ছবির কমেন্ট বক্স। যদিও কটাক্ষ থেকে ট্রোল কোনো কিছুতেই সেভাবে পাত্তা দিতে নারাজ নুসরত। বর্তমানে ছেলে ঈশানকে নিয়েই দিন কাটছে তার। আর মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়াতে ছবি শেয়ার করেছেন।

প্রসঙ্গত, জন্মাষ্টমীর দিন ছেলে ঈশানকে নিয়ে বাড়ি ফিরেছেন নুসরত। আর বাড়ি ফেরার সময় তাকে হাসপাতাল থেকে আনতে গিয়েছিল সহবাস সঙ্গী যশ। এমনকি যশের কোলেই বাড়িতে প্রবেশ করেছে ছোট্ট ঈশান। এখনো পর্যন্ত ঈশানের কোনো ছবিই প্রকাশ্যে আসেনি। নেটিজেনরা রীতিমত অধীর আগ্রহে অপেক্ষা করছেন নুসরৎপুত্রকে একটি বার দেখার জন্য।

Related Articles

Back to top button