বিনোদনভাইরালভিডিওসিনেমা

এতো বড় সেলিব্রেটি হয়েও প্যান্টে সেপ্টিপিন! নেটপাড়ায় ছবি দিতেই নুসরতকে ধুয়ে দিল নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে ট্রোলড হওয়া নেটিজেনদের কাছ একপ্রকার জলভাতে পরিণত হয়েছে। ব্যক্তিগত  জীবন থেকে শুরু করে রাজনীতি কিংবা অভিনয় ঈশানের ‘সুপার কুল মাম্মা’ নুসরত জাহানকে (Nusrat Jahan) নিয়ে নেটপাড়ায় চর্চার শেষ নেই। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের বাঁকা নজর সবসময় যেন ওত পেতে থাকে অভিনেত্রীর জন্য।

এমনিতে বরাবরই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত এক্টিভ থেকেন অভিনেত্রী। তাই শত ব্যস্ততার মধ্যেও ভার্চুয়াল জগতে সময় কাটাতে ভোলেন না এই ব্যাস্ততম নায়িকা। গতমাসের শুরুতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল অভিনেত্রীর একগুচ্ছ ফটোশুটের (Photoshoot) ছবি আর ভিডিও। সেই ছবিতে নুসরতের মেদহীন, ছিপছিপে ফিগারে ফটোশ্যুটের ছবি রীতিমতো ঝড় তুলেছিল নেটপাড়ায়।

সেদিন নুসরতের পরনে ছিল গোলাপি,বেগুনি ছাপার ব্রালেট, আর কমলা রঙের ঢিলেঢালা জিন্স। আর তার এই জিন্সের প্যান্ট নিয়েই ব্যাপক হাসাহাসি শুরু হয়েছে নেটপাড়ায়। কারণ হলো নুসরতের মতো এত স্টাইলিশ একজন নায়িকার পোশাকে থাকা একটি বিশেষ ত্রুটি।

যা নজর এড়িয়ে যায়নি নেটিজেনদের। আসলে নুসরতের বানানো ওই রীল ভিডিওতে দেখা যাচ্ছে নুসরতের পরনে থাকা প্যান্টটি এতটাই ঢিলা যে তাকে সেটি ভালো ফিটটিংস করার জন্য প্যান্টের পিছনে সেফ্টিপিন লাগিয়ে পড়েছেন নুসরত। আর তাই নায়িকার প্যান্টের পিছনে সেফটিপিন দেখতে পেতেই শুরু হয়ে গিয়েছে চুলচেরা বিশ্লেষণ।

এই সেপ্টিপিন দেখা মাত্রই দর্শকদের প্রশ্ন সেই যদি সেফটিপিন (Seftipin) লাগিয়ে প্যান্ট পরতে হয় তাহলে এত রোগা হওয়ার দরকার কি ছিল? আবার কারো মনে প্রশ্ন সেলিব্রেটি হয়েও সেফটিপিন ব্যবহার করেন নুসরত।  তাই বলে প্যান্টের  পেছনে সেপ্টিপিন লাগানোর জন্য হাস্যকর বলে হাসি ঠাট্টা করছে লোকজন।

Related Articles

Back to top button