পোশাকের ফাঁকে উন্মুক্ত বক্ষযুগল, শরীরী প্রদর্শনের বোল্ড ফটোশুটের জেরে ট্রোলড নুসরত


টলিউডের সেরা অভিনেত্রীদের মধ্যে একজন হলেন নুসরত জাহান (Nusrat Jahan)। ফিল্মি কেরিয়ার থেকে শুরু করে রাজনৈতিক দিক সবই আছে। অভিনেত্রীর জীবনধারাতে রয়েছে ফিল্মি প্যাচ। ব্যক্তিগত জীবন অর্থাৎ বৈবাহিক সম্পর্কের টানাপোড়েন থেকে শুরু করে রাজনীতির ময়দান দুদিকেই আছেন নুসরত। অভিনেত্রীকে প্রায়শই বিতর্কের কারণে শিরোনামে আসতে দেখা যায়।

নুসরত জাহান Nusrat Jahan

দীর্ঘদিন ধরেই স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) থেকে আলাদা থাকছেন অভিনেত্রী। তাঁদের বিয়ের সম্পর্কে ফাটল নিয়ে চলছিল জল্পনা। অথচ টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সাথে দেদার বোল্ড ফটোশুট করে চলেছিলেন। ঘুরতে যাওয়া থেকে শুরু করে দক্ষিণেশ্বরের মন্দিরেও হাজির হতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে যশের সাথে। এসবের মাঝেই হটাৎ অভিনেত্রীকে আইনি নোটিশ পাঠান স্বামী নিখিল। নিখিলের দাবি আলাদা থাকা সত্ত্বেও দিব্যি ক্রেডিট কার্ড ব্যবহার করছেন তিনি। যদিও এসম্পর্কে কোনো মন্তব্য করতেই রাজি নন নুসরত।

বিবাহ বিচ্ছেদ নিয়ে যখন শিরোনাম চলছে তখন নরম হতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ইতিমধ্যেই ইনস্টাগ্রাম স্টোরিতে নাম না করেই বার্তা দিয়েছিলেন অভিনেত্রী। সেখানে লেখাছিল, ‘আমি এখনও ভালোবাসায় বিশ্বাসী। তবে মানুষকে বিশ্বাস করাটা আমার কাছে খুব কঠিন হয়ে পড়েছে’।

নুসরত জাহান Nusrat Jahan Instagram Story

বিচ্ছেদ ও রাজনীতি নিয়ে যখন শিরোনামে অভিনেত্রী তখন বোল্ড ছবির কারণে ব্যাপক ট্রোলড হলেন নুসরত। সম্প্রতি একটি ম্যাগাজিনের জন্য বোল্ড ফটোশুট করেছেন অভিনেত্রী। আর ছবিতে একেবারে বোল্ড ফিগারে পিঙ্ক অন্তর্বাসে ধরা দিয়েছেন অভিনেত্রী।

নুসরত জাহান Nusrat Jahan

ছবিতে পোশাকের ফাঁক দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছে বক্ষযুগল। এমনকি বুকের ট্যাটুও উঁকি মার্চে পিঙ্ক রঙের অন্তর্বাস থেকে। ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পরেই ব্যাপক ট্রোলিংয়ের শিকার হয়েছেন অভিনেত্রী। অনেকের মতেই শুধু স্লিম হলেই হয় না, একটু যদি টোনড ফিগার হাত অভিনেত্রীর তাহলে বেশ মানাতো। অর্থাৎ নুসরতের শুধুই স্লিম ফিগারে খুশি নন নেটিজেনরা বরং টোনড স্লিম ফিগার হলে বেশি খুশি হতেন নেটিজেনরা।

নুসরত জাহান Nusrat Jahan

এরপর এক ছবিতে অন্তর্বাস না পরেই ছবি তুলেছেন নুসরত। সেই ছবি দেখে এক নেটিজেনদের মন্তব্য অন্তর্বাস পড়তে কি ভুলে গিয়েছেন নাকি নুসরত! তবে সে সব ট্রোলের দিকে পাত্তা দিতে বয়েই গেছে অভিনেত্রীর। এমনিতেই দিনে দিনে বেড়েই চলেছে নুসরতের অনুগামীর সংখ্যা। ইতিমধ্যেই ২৫ লক্ষ ফলোয়ার হয়ে গিয়েছে নুসরতের ইনস্টাগ্রামে। সেখানে অভিনেত্রীর এহেন বোল্ড ছবি যে বহু নেটিজেনদের বুকের ব্যাথা বাড়িয়ে দিয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না।


Like it? Share with your friends!

659
659 points