বিনোদনসিনেমা

নেশাগ্রস্ত চোখে শ্রাবন্তী-নুসরত-তনুশ্রী! নেটিজেনরা ধুয়ে দিলেন তিন অভিনেত্রীকে

বর্তমানে টলিউডে বিতর্কের শীর্ষে রয়েছেন এই তিন অভিনেত্রী। একজন নুসরত জাহান (Nusrat Jahan) অন্য দুজন শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) এবং তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)। তিন জনের বিতর্কে জড়ানোর কারণ অবশ্য আলাদা আলাদা। সারাক্ষণই নেটিজেনরা হাত ধুয়ে পড়ে থাকে এই অভিনেত্রীদের পিছনে। এবার একসাথে একই ফ্রেমে ধরা পড়ল তিন অভিনেত্রী আর ওমনি রে রে করে ধেয়ে এলো নেটিজেনরা।

দিন কয়েক আগেই তিনি নুসরত বিবৃতি দিয়ে জানান, “নিখিলের সাথে তিনি কেবল সহবাস করেছেন, তাদের কোনোরকম বিয়েই হয়নি”। এদিকে অন্তঃসত্ত্বা অভিনেত্রীর বেবিবাম্পের ছবি ইতিমধ্যেই ভাইরাল নেটমাধ্যমে।

তবে নিখিল স্পষ্ট জানিয়েছেন নুসরতের সন্তানের বাবা তিনি নন। এই মন্তব্যের পরেই নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে উঠছে হাজারো প্রশ্ন। বিতর্ক চলছে যশ-নুসরতের সম্পর্ক নিয়েও। কিন্তু এত বিতর্কের মাঝেও একদিকে যেমন গর্ভ নিরোধক ওষুধের বিজ্ঞাপন করে চলেছেন নায়িকা, অন্যদিকে তেমনই সোশ্যাল মিডিয়ায় নিজের বেবি বাম্প ফ্লন্ট করে একাধিক ছবিও শেয়ার করে চলেছেন তিনি।

অন্যদিকে, শ্রাবন্তীর বিতর্কে উঠে আসার কারণও বিবাহ বিচ্ছেদই। একটি নয় তিন তিনটে বিয়ে ভেঙেছে শ্রাবন্তীর। তৃতীয় স্বামী রোশনের সঙ্গে অভিনেত্রীর সম্পর্কের সমীকরণ নিয়ে জল্পনা যখন তখন শ্রাবন্তী মজেছেন চতুর্থ প্রেমে আর তা নিয়েও লাগাতার শিরোনামে থাকছেন অভিনেত্রী।

এদিকে তনুশ্রীর কারণটা অন্য। সম্প্রতি ২০২১ এর বিধানসভায় বিজেপি থেকে প্রার্থী হয়েছিলেন তনুশ্রী চ্যাটার্জি। তবে গো হারা হেরেছেন তিনি, আর তারপরই রাজনীতি থেকে সরে দাঁড়িয়েছেন অভিনেত্রী। আর এই ঘটনা নিয়ে স্বভাবতই জারি রয়েছে সমালোচনা।

এর মাঝেই হঠাৎ তিন অভিনেত্রী হলুদ আলো গায়ে মেখে, লাল লাল নেশাতুর চোখে ছবি শেয়ার করতেই পড়লেন তুমুল বিপাকে। ব্যাস আর যাবে কোথায়, নেটিজেনদের কুরুচিপূর্ণ মন্তব্যে ভরে উঠেছে কমেন্ট বক্স। কেউ লিখেছেন, ‘তিন ভূতনি’, কেউ বা লিখেছেন ‘ড্রাগস নেওয়ার পরে’ আবার কেউ শ্রাবন্তীকে কটাক্ষ করে লিখেছেন এই কারণেই নুসরতের বিয়েটা টিকল না। প্রসঙ্গত, কিছুদিন আগেই নুসরতের বেবিবাম্পের ছবি যখন প্রথম প্রকাশ্যে আসে তার পাশে দেখা গিয়েছিল শ্রাবন্তী এবং তনুশ্রীকে।

Related Articles

Back to top button