ছবিবিনোদনভাইরালসিনেমা

ছোট্ট ঈশানের প্রথম ক্রিসমাস, মা নুসরতের কোলে সান্তাক্লজের সাজে একরত্তির ছবি ভাইরাল নেটপাড়ায়

আজ ২৫ শে ডিসেম্বর ক্রিসমাসের দিন, আজকের দিনে আলো দিয়ে চারিদিক সাজিয়ে সান্তাক্লজের আসার জন্য অপেক্ষায় থাকে ছোট বাচ্চারা। আজ ক্রিসমাস উপলক্ষে দেখা মিলেছে নুসরত জাহানের (Nusrat Jahan) ছেলে ঈশানের (Ishaan)। বড়দিনে পুচকে সান্তা সেজে মায়ের কোলে দেখা গিয়েছে ছোট্ট ঈশানকে। মা নুসরত নিজেই এই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে।

ছবিতে লাল রঙের সান্তাকলেজের পোশাক আর লাল রঙের টুপি পরে মায়ের কোলেই দেখা  যাচ্ছে ঈশানকে। তবে নুসরতকে দেখা গেলেও ছোট্ট ঈশানের মুখ কিন্তু দেখা যায়নি ছবিতে। যেটা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন নেটিজেনরা। ছবিটি শেয়ার করে  নুসরত লিখেছেন, ‘এটা শুধুমাত্র একটা এটা একটা অনুভূতি। এই ক্রিসমাসে খুশি, আশা আর ভালোবাসা নিয়ে আসুক সকলের জন্য, সবাইকে মেরি ক্রিসমাস’।

মায়ের কোলে ছোট্ট ঈশানের সান্তাক্লজ রূপের এই ছবি মুহূর্তের  মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। আর খুদেকে বড়দিনের শুভেচ্ছা জানাতে রীতিমত ঢল নেমেছে কমেন্ট বক্সে। নুসরতের প্রিয় বান্ধবী মিমি চক্রবর্তীও ছবিতে কমেন্ট করেছেন। ইতিমধ্যেই ছবিতে লাইকের সংখ্যা প্রায় ৫০ হাজারের কাছাকাছি পৌঁছে গিয়েছে।

প্রসঙ্গত, নুসরত জাহানের মা হওয়ার  সিদ্ধান্ত প্রকাশ্যে আসার পর থেকেই নানা ধরণের আলোচনা সমালোচনা চলেছে চারিদিকে। স্বামীর থেকে আলাদা হয়ে যশ দাসগুপ্তের সাথে থাকা, আর তারপরেই মা হওয়া অনেকেই খারাপ চোখে দেখেছিলেন। মা হবার সময় থেকেই অনেকে আন্দাজ করেছিলেন যশই নুসরতের সন্তানের বাবা। তবে তা প্রথমে স্বীকার করেননি কেউই, শেষে ফাঁস হয়ে যায় ঈশানের জন্ম পরিচয়।

এরপর সমাজের সময়স কটাক্ষ আর গঞ্জনা দূরে সারিয়ে মা হন নুসরত জাহান। মা হবার পর কিছুদিন ঈশানের সাথে কাটিয়ে আবারো কাজ ফিরেছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের একটি শো শুরু করেছেন নুসরত নাম ‘ইশ্ক এফ এম ভালোবাসায় বোল্ড’। শোতে নুসরত জানিয়েছেন, তিনি যা কিছু করেন তাই মানুষ বোল্ড বলে মনে করে কিন্তু সেটা তার কাছ স্বাভাবিক। এছাড়াও নুসরত জাহান তিনি প্রতি মিনিটে মিনিটেই নাকি ভুল সিদ্ধান্ত নেন। কারণ তিনি যে সিদ্ধান্ত নেন সেটা সকলে মেনে নাও নিতে পারে।

Related Articles

Back to top button