বিনোদনসিনেমা

নুসরতের কোলে ছোট্ট ঈশান! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সদ্যজাতর প্রথম ছবি

দীর্ঘ অপেক্ষার পর গত বৃহস্পতিবার মা হয়েছেন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। পার্কস্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে বেলা ১২ টা নাগাদ ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। অসংখ্য ঝড় ঝাপটা, আলোচনা, সমালোচনা সয়ে গত ৯ মাস নিজের গর্ভে সন্তান লালন করছিলেন অভিনেত্রী নুসরত। পাশাপাশি গত কয়েক মাস যাবত বিতর্কের শীর্ষে ছিলেন নুসরত, স্বভাবতই তার সন্তানকে নিয়েও কৌতুহলের শেষ নেই নেটিজেনদের।

এদিকে সন্তান প্রসবের মাত্র ২৪ ঘন্টার মধ্যেই প্রকাশ্যে এসেছে সদ্যজাতর নাম। নবাগতের নাম নাকি রাখা হয়েছে ঈশান (Yishaan)। তবে যশ বা নুসরত কেউই এবিষয়ে এখনও পর্যন্ত শিলমোহর দেননি। নেটিজেনদের মতে ইংরেজি অক্ষর ‘Y’ দিয়ে শুরু নুসরতের ছেলের নাম৷ ইতিমধ্যেই নুসরতের সন্তানের এই সম্ভাব্য নামের অর্থও খুঁজে বার করেছেন অনেকে। এমনিতে ঈশান নামের অনেক অর্থ। এই নামের সংস্কৃত অর্থ হল উত্তর-পূর্ব দিক অনেকেই যেটাকে ঈশান কোণ বলে অভ্যস্ত। এছাড়াও শিব বা মহাদেবের অপর এক নাম হল ঈশান।

নামের পর এবার সকলেই উদগ্রীব নুসরত পুত্রকে এক ঝলক দেখার জন্য। অবশেষে তাদের অপেক্ষার অবসান ঘটিয়ে সামনে এসেছে হাসপাতালের বেডে সন্তানকে কোলে নিয়ে নুসরতের একটি ছবি। দেখা যাচ্ছে, হাসপাতালের নীল পোশাক পরে রয়েছেন নুসরত এবং তাঁর কোলে একটি ঘুমন্ত শিশু। এই ছবি প্রকাশ্যে আসতেই স্বাভাবিক ভাবেই হইচই পড়ে গিয়েছে নেটপাড়ায়। ঝড়ের গতিতে ভাইরাল ও হয়েছে তা।

nusrat jahan baby photo

কিন্তু একটু সন্তর্পণে ভালো করে লক্ষ্য করলেই দেখা যাবে এই ছবি সম্পূর্ণ ভুয়ো। প্রযুক্তির নিত্যনতুন সুবিধাকে কাজে লাগিয়ে কোনো নেটিজেনই একটি ছবির উপর সুচারু ভাবে বসিয়েছেন নুসরতের মুখ। কিন্তু কাঁচা হাতের কাজে কারোরই বুঝতে অসুবিধা হবেনা এটা একটি এডিটেড ছবি। অতএব নুসরতের সন্তান বলে যেই ছবি ঘুরে বেড়াচ্ছে সেটি একটি ভুয়ো ছবি। এখনো পর্যন্ত নিজের সন্তানের কোনোরকম ছবিই প্রকাশ্যে আনেননি তিনি।

Related Articles

Back to top button